HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

কলারোয়াতে চেয়ারম্যান প্রার্থীদের মুক্তির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি / ৩৮৭
প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরা কলারোয়া উপজেলার কেঁড়াগাছী ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে নিরপেক্ষ ও শান্তি পূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করার, চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেনের মুক্তি, চেয়ারম্যান আফজাল হোসেন হাবিলের মামলা থেকে মুক্তি ও দল থেকে সাময়িক বহিস্কার প্রত্যাহারের দাবিতে ইউনিয়নবাসী জেলায় মানববন্ধন করছেন।

মানববন্ধন শেষে নবনির্বাচিত জেলা আওয়ামী লীগের প্রথম সভায় কেঁড়াগাছী ইউনিয়ন তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগের নেতা কর্মীরা হাবিল ও মারুফের সাময়িক বহিস্কার প্রত্যাহারের স্মারকলিপি জমা দেন।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২ টা ৩০ মিনিটে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের পরিচিত সভাস্থল লেকভিউ চত্বরে এই মানববন্ধন করেন ইউনিয়নবাসীরা। জেলায় মানববন্ধন করার আগে সকাল ১১ টার সময় ইউনিয়নের বোয়ালিয়া কলেজ মাঠে মানববন্ধ করেন ইউনিয়নবাসীরা।

মানববন্ধনে বক্তৃতারা জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির সবাই কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, আমরা কেড়াগাছি ইউনিয়নের সাধারন মানুষের পক্ষ থেকে এস এম আফজাল হোসেন হাবিল ও মারুফ হােসানের নিঃস্বার্থ মুক্তির দাবি জানাচ্ছি।সেই সাথে সাথে আসন্ন ইউপি নির্বাচন নিরপেক্ষ ও শান্তি পূর্ণ পরিবেশের দাবি জানাচ্ছি।

আর আমরা মিডিয়ার মাধ্যমে জানাসছি ৫নং কেঁড়াগাছী ইউনিয়নে যেভাবে ভোট হচ্ছে সেটা আসলে গণতান্ত্রিক পন্থায় ভোট হচ্ছে না। সেখানে শান্তিপূর্ণভাবেই ভোট হচ্ছে না সেখানে একের পর এক বিশৃঙ্খলা সৃষ্টি হচ্ছে এবং নৌকা প্রতীকের কর্মীরা আফজাল হোসেন ও মারুফ ভাইয়ের অফিস ভাঙচুর করছে,প্রচার গাড়িতে বাধাগ্রস্ত করছে, প্রচার মাইক এর মেমোরি কার্ড কেড়ে নিচ্ছে এবং আফজাল ও মারুফ ভাইয়ের কর্মী ও সমার্থনদের হুমকি -ধামকি দিচ্ছে প্রতিনিয়ত।

আমরা মিডিয়ার মাধ্যমে জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ দের জানাতে চাই যে ,৫নং কেড়াগাছি ইউনিয়নে নির্বাচনের গতিধারা কিভাবে চলছে তা পর্যবেক্ষণ করুন। কারণ আমরা শান্তি প্রিয় মানুষ। আমরা শান্তি পূর্ণ পরিবেশের মাধ্যম আমরা আমাদের ভোটাধিকার প্রয়োগ করতে চাই। সাধারণ মানুষের ভোট অধিকার প্রয়োগের মাধ্যমে যে নির্বাচিত হবে চেয়ারম্যান হিসেবে তাকেই আমরা আমাদের ইউনিয়নের অভিভাবক হিসেবে গ্রহণ করব।


সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দ সহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বিশেষ ভাবে অনুরোধ জানাছি যে আপনারা কলারোয়া উপজেলার ৫নং কেঁড়াগাছী ইউনিয়নে সুদৃষ্টি দিন।


এই শ্রেণীর আরো সংবাদ