HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

খলিলুর রহমান / ২৯০
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

সাতক্ষীরা কলারোয়ায় অবৈধ মাটি বহনকারী ট্রাক ও মটরসাইকেল দুর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত হয়েছে। আজ সকাল দশটার দিকে সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার শংকরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ঐ পুলিশ সদস্যসের নাম ইমরান হোসেন (৩০)।তিনি একই গ্রামের মোনায়েম হোসেনের ছেলে।

নিহতের পিতা জানান, আজ সকাল দশটার দিকে মটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় তার ছেলে মোনায়েম। রাস্তায় মাটির ট্রাক তার মটরসাইকেলের উপর তুলে দেয়।গুরুতর আঘাতের ফলে ঘটনাস্থলে তার ছেলের মৃত্যু হয়।

নিহত পুলিশ সদস্য ছুটিতে বাড়িতে আসেন। তিনি রাঙ্গামাটি জেলা সদর ফাঁড়িতে কর্মরত ছিলেন।কলারোয়া থানার ওসি নাছির উদ্দিন মৃধা ঘটনা নিশ্চিত করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ