HEADLINE
বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

আশাশুনির টেংরাখালীতে আড়ং মেলায় পুলিশ সুপার

জি এম মুজিবুর রহমান, আশাশুনি / ৩৯৬
প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাদাকাটি ইউনিয়নে ঐতিহ্যবাহী আড়ং মেলায় ১০টি শারদীয়া দুর্গাপুজা মন্ডপের প্রতিমা একত্রিত করে একসাথে বিসর্জন দেওয়া হয়েছে। শুক্রবার বিকাল থেকে গভীর রাত্র পর্যন্ত আড়ং মেলা সনাতন ধর্মালম্বীদের পদচারনায় উৎসব মুখর হয়ে ছিল। মেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।
টেংরাখালী আড়ং মেলা পরিচালনা কমিটির সার্বিক তত্ত¡াবধানে টেংরাখালী আদর্শ শিক্ষা নিবেতন চত্বরে মহিষাসুর মর্দিনী মহামায়া দেবী দুর্গার নিরঞ্জন উপলক্ষে বর্ণাঢ্য মেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিম, সিনিঃ সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এম এম জামিল আহমেদ, আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কবির, ওসি (তদন্ত) বিশ্বজিৎ অধিকারী, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, কাদাকাটি ইউপি চেয়ারম্যান দিপঙ্কর কুমার সরকার (দীপ), দরগাহপুর ইউপি চেয়ারম্যান শেখ মিরাজ আলি, সাবেক চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী মফিজুল হক, চেয়ারম্যান প্রার্থী অমৃত সানা প্রমুখ। আড়ং মেলায় টেংরাখালী গ্রামের ২টি, তালবাড়িয়া গ্রামের ২টি, তেতুলিয়া ঝিকরা গ্রামের ২টি, ঠাকুরবাড়ীর ১টি, মিত্র তেতুলিয়া কায়স্থ বাড়ির ১টি, মোকামখালী গ্রামের ১টি ও ঝিকরা তরফদার বাড়ীর ১টি মোট ১০টি পূজা মন্ডপের ঠাকুর একত্রিত করা হয়। হাজার হাজার ভক্ত ও দর্শনাথীর উপস্থিতিতে আনুষ্ঠানিকতা শেষে গভীর রাতে প্রতিমা বিসর্জন দেওয়া হয়।


এই শ্রেণীর আরো সংবাদ