HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

আশাশুনিতে চুরি যাওয়া মূর্তি উদ্ধারে তথ্য প্রযুক্তি ব্যবহার করা হবে: এএসপি জামিল আহমেদ

জি এম মুজিবুর রহমান, আশাশুনি / ৫৩০
প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১

আশাশুনি উপজেলার কাপসন্ডা সার্বজনীন জগদ্ধাত্রী মন্দির পরিদর্শন করেছেন সাতক্ষীরা সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এস এম জামিল আহম্মেদ। রবিবার (২৫ জুলাই) বেলা ১১ টায় তিনি মন্দিরে গমন করেন।


গত ৮ জুলাই মন্দিরের তালা ভেঙ্গে কৃষ্ণ ও নারায়ণ ঠাকুরের দু’টি মূর্তি চুরি হয়ে যায়। পরিদর্শনকালে এএসপি জামিল আহম্মেদ মন্দিরের সভাপতি সাংবাদিক কৃষ্ণ মোহন ব্যানার্জী ও সাধারণ সম্পাদক মেধস ব্যানার্জীসহ উপস্থিত ব্যক্তিবর্গের সাথে কথা বলেন। পুরো ঘটনার বর্ণনা শুনেন ও মন্দিরের চারপাশে বসবাসকারীদের খোঁজখবর নেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, মন্দির থেকে মূর্তি চুরি হওয়ার ঘটনায় আমরা খুবই অনুতপ্ত। তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে দ্রæত চোরদের চিহ্নিত ও মূর্তি উদ্ধার করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি বলেন, আমাদের দক্ষ অফিসাররা মাঠে কাজ করছে, দ্রæতই মোটিভ উন্মোচন হবে। এসময় আশাশুনি থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর হোসেন, মামুন হোসেনসহ পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এরআগে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান ও এসআই জুয়েল রানা, এস আই জাহাঙ্গীর হোসেন পৃথক পৃথক ভাবে ঘটনাস্থান পরিদর্শন করেন।


এই শ্রেণীর আরো সংবাদ