HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

আশাশুনিতে ঘেরমালিককে জখম করে মাছ ছিনতাই

আশাশুনি প্রতিনিধি / ২৮১
প্রকাশের সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২

আশাশুনিতে ডিড নিয়ে মৎস্য চাষকারী ঘেরমালিককে জখম করে মাছ ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আহত ঘেরমালিক রোকনুজ্জামানকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার (১৬ জুলাই) ভোর ৬ টার দিকে উপজেলার প্রতাপনগর গ্রামে এ ঘটনা ঘটেছে।

প্রতাপনগর গ্রামের জহুরুল ইসলামের ছেলে আহত ঘেরমালিক রোকনুজ্জামান গাজী জানান, প্রতাপনগর গ্রামের শাহাবুদ্দীন গাজীর ছেলে আসলাম গাজী, মহসীন গাজী ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জামাত আলী গাজীর স্ত্রী মারুফা পারভীন তাদের প্রতাপনগর মৌজার ১ বিঘা জমি ২০২১ সালে মৌখিক ডিড প্রদান করেন। সেই থেকে তিনি শান্তিপূর্ণভাবে সেখানে মৎস্য চাষ করে আসছেন। এজমালি সম্পত্তি হওয়ায় আপোষে দখলে থাকা জমির মালিকানা নিয়ে বিরোধ হওয়ায় শাহাবুদ্দীন গাজীর অপর ছেলে ফজলুল হক ও তার বখাটে ছেলে কাহর আলী শনিবার ভোরে তান ঘেরে গিয়ে আটন ঝাড়তে থাকে। তিনি বাঁধা দিলে সে তাকে (রোকনুজ্জামান) পিটিয়ে রক্তাত্ব জখম করে আটনে থাকা মাছ ছিনতাই করে নিয়ে যায়। তার চিৎকারে পাশের লোকজনের সহায়তায় তাকে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়। লুটকারী কাহর চিহ্নিত বাখাটে ও চোর হিসেবে এলাকায় পরিচিত। তাকে নিয়ে একাধিকবার সালিশ বৈঠক হয়েছে। এবং নারীঘটিত অভিযোগ রয়েছে। 

জমির মালিক বীর মুক্তিযোদ্ধা পত্নী মারুফা পারভীন ও আসলাম গাজী জানান, পারিবারিক আপোষ সিদ্ধান্তে উক্ত এক বিঘা জমিরর দখল বুঝে পেয়ে তারা রোকনুজ্জামানকে মৌখিক ডিড দেন। কাহর ও তার পিতা প্রায় দেড় বছর পরে আপোষ সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ঞের জবর দখলের চেষ্টা, ঘেরমালিককে রক্তাত্ব জখম ও মাছ লুটের ঘটনা শাস্তিযোগ্য অপরাধ। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি  চলছিলো।


এই শ্রেণীর আরো সংবাদ