HEADLINE
বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন

আশাশুনিতে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালন

আশাশুনি ব্যুরো / ৩২৩
প্রকাশের সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

আশাশুনিতে ৩০ তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৩ তম জাতীয় প্রতিবন্ধী দিবস- ২০২১ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ ডিসেম্বর) সকাল ১০.৩০ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা প্রশাসন ও সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে সভাপতি সভাপতি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন খাঁন। মৌমাছি পরিচালক সুশান্ত মল্লিকের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ রফিকুল ইসলাম, আরডিও বিশ্বজিৎ ঘোষ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান ও আশাশুনি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান। সভায় এনজিও’র পক্ষে মোছদ্দেক হোসেন ও আক্তারুল ইসলাম এবং প্রতিবন্ধীদের পক্ষে খুকুমনি ও শারমিন সুলতানা বক্তব্য রাখেন। এনজিও আইডিয়াল, উন্নয়ন, ডিআরআরএ, অষ্ট্রেলিয়ান এইড, ওয়ার্ল্ড ভিশন, কচুয়া প্রতিবন্ধী বিদ্যালয়, এসবিএফ, লিলিয়ান ফন্ডস, মৌমাছি, বাঁকড়া ইউনাইটেড ক্লাব ও এজ এর সহযোগিতায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, সাইফুল ইসলাম ও গীতা পাঠ করেন দেবাশীষ চক্রবর্তী। এরআগে ‘কোভিডোত্তর বিশ্বের টেকসই উন্নয়ন, প্রতিবন্ধীব্যক্তির নেতৃত্ব ও অংশ গ্রহন” প্রতিপাদ্যকে সামনে রেখে র‌্যালী করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ