HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

৫০টি স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক

বেনাপোল প্রতিনিধি / ৬৪৯
প্রকাশের সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

যশোর-বেনাপোল নতুনহাট হাইওয়ে রোডের উপর থেকে ৫ কেজি ৮৪০গ্রাম ওজনের ৫০টি সোনার বারসহ মো. তৌহিদুল ইসলাম (৪৩) ও মো. ইমরান হোসেন (৩৫) নামে দুই পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।
শুক্রবার ( ১০ ডিসেম্বর) বিকালে সন্দেহভাজন দুই ব্যক্তির দেহ তল্লাশী করে অভিনব কায়দায় প্যান্টের ভিতরে রাখা এ সোনারবার উদ্ধার করা হয়।
আটককৃত আসামীরা হলেন নড়াইল জেলার  পুরুলিয়া গ্রামে মৃত খোকা মোল্লার ছেলে তৌহিদুল ইসলাম ও একই গ্রামে হারিয়াস সরদার এর ছেলে ইমরান হোসেন।
যশোর ৪৯ ব্যাটালিয়ন বিজিবি’র ভারপ্রাপ্ত অধিনায়ক মো. তৌফিক মাহমুদ জানান বেনাপোল কোম্পানী সদরের কর্মরত সুবেদার আহসান হাবিব এর নেতৃত্বে একটি বিশেষ চোরাচালান বিরোধী টিম গোপন সংবাদের ভিত্তিতে ৫০টি সোনার বারসহ দুইজন পাচারকারীকে আটক করতে সক্ষম হয়। 
আটককৃত সোনারবার ও আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে এ কর্মকর্তা জানিয়েছেন।


এই শ্রেণীর আরো সংবাদ