HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:৪৮ অপরাহ্ন

হাসপাতাল থেকে ফিরেই কেশবপুরে ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

কেশবপুর প্রতিনিধি / ২০২
প্রকাশের সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

যশোরের কেশবপুরের পাঁজিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আরিফুজ্জামান আরিফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ফিরেই তার উপর হামলার ঘটনা উল্লেখ করে সংবাদ সম্মেলন করেছেন। সোমবার দুপুরে কেশবপুর প্রেসক্লাব হলরুমে ওই সংবাদ সম্মেলন করেন।


কেশবপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে ছাত্রলীগ নেতা আরিফুজ্জামান আরিফ বলেন, আসন্ন পাঁজিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী হিসেবে জসিম উদ্দিন নামে এক নেতা গণসংযোগ ও মিছিল মিটিং করে চলেছেন। তার পক্ষে কাজ করার জন্য প্রস্তাব দিলে রাজি না হওয়ায় আমাকে হুমকি ধামকি দিয়ে আসছিলেন। এর জের ধরে গত শনিবার রাতে পাঁজিয়া বাজার থেকে হদ গ্রামের বাড়িতে ফেরার পথে তার নির্দেশে ব্রাহ্মণডাঙ্গা (কমলাপুর) গ্রামের ইমরান হোসেন (২৫) ও পাশ্ববর্তী মণিরামপুর উপজেলার মনোহরনগর গ্রামের বিল্লাল হোসেনসহ (৩৪) অজ্ঞাতনামা ৫/৬ জন অতর্কিত হামলা চালিয়ে আমার মাথায় চাইনিজ কুড়ালের কোপ দিয়ে রক্তাক্ত জখম করে। ওই রাতেই আমাকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় রোববার কেশবপুর থানায় লিখিত অভিযোগ দেওয়ায় সেটি প্রত্যাহার করে নিতে তারা হত্যাসহ বিভিন্ন হুমকি ধামকি দিচ্ছে। এতে আমি ও আমার পরিবার আতঙ্কের মধ্যে রয়েছি। এ বিষয়ে জসিম উদ্দিন বলেন, ছাত্রলীগ নেতা আরিফকে মারপিটের বিষয়ে আমি কিছুই জানি না। আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে সেটা স¤পূর্ণ মিথ্যা।


এই শ্রেণীর আরো সংবাদ