HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

হাসপাতাল থেকে ফিরেই কেশবপুরে ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

কেশবপুর প্রতিনিধি / ৩৩১
প্রকাশের সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

যশোরের কেশবপুরের পাঁজিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আরিফুজ্জামান আরিফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ফিরেই তার উপর হামলার ঘটনা উল্লেখ করে সংবাদ সম্মেলন করেছেন। সোমবার দুপুরে কেশবপুর প্রেসক্লাব হলরুমে ওই সংবাদ সম্মেলন করেন।


কেশবপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে ছাত্রলীগ নেতা আরিফুজ্জামান আরিফ বলেন, আসন্ন পাঁজিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী হিসেবে জসিম উদ্দিন নামে এক নেতা গণসংযোগ ও মিছিল মিটিং করে চলেছেন। তার পক্ষে কাজ করার জন্য প্রস্তাব দিলে রাজি না হওয়ায় আমাকে হুমকি ধামকি দিয়ে আসছিলেন। এর জের ধরে গত শনিবার রাতে পাঁজিয়া বাজার থেকে হদ গ্রামের বাড়িতে ফেরার পথে তার নির্দেশে ব্রাহ্মণডাঙ্গা (কমলাপুর) গ্রামের ইমরান হোসেন (২৫) ও পাশ্ববর্তী মণিরামপুর উপজেলার মনোহরনগর গ্রামের বিল্লাল হোসেনসহ (৩৪) অজ্ঞাতনামা ৫/৬ জন অতর্কিত হামলা চালিয়ে আমার মাথায় চাইনিজ কুড়ালের কোপ দিয়ে রক্তাক্ত জখম করে। ওই রাতেই আমাকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় রোববার কেশবপুর থানায় লিখিত অভিযোগ দেওয়ায় সেটি প্রত্যাহার করে নিতে তারা হত্যাসহ বিভিন্ন হুমকি ধামকি দিচ্ছে। এতে আমি ও আমার পরিবার আতঙ্কের মধ্যে রয়েছি। এ বিষয়ে জসিম উদ্দিন বলেন, ছাত্রলীগ নেতা আরিফকে মারপিটের বিষয়ে আমি কিছুই জানি না। আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে সেটা স¤পূর্ণ মিথ্যা।


এই শ্রেণীর আরো সংবাদ