HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২০ অপরাহ্ন

স্বাস্থ্য কার্যক্রমে অবদান রাখায় খুলনা বিভাগে শ্রেষ্ঠ কেশবপুর সদর ইউনিয়ন

উৎপল দে, কেশবপুর / ১৯১
প্রকাশের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

২০২০-২১ বছরে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখায় খুলনা বিভাগের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছে কেশবপুর ৬নম্বর সদর ইউনিয়ন পরিষদ। খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন এনডিসি ও পরিবার পরিকল্পনা পরিচালক হাবিবুল হক খান শ্রেষ্ঠ ঘোষণা করে তাঁদের স্বাক্ষরিত একটি প্রশংসাপত্র কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেনের কাছ থেকে সোমবার প্রশংসাপত্র গ্রহণ করেন, কেশবপুর ৬ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দিন আলা। এ সময় উপস্থিত ছিলেন, যশোর সদর উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রবীর কুমার বিশ্বাস।


এ বিষয়ে কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দিন আলা বলেন, পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে অবদান রাখায় আমাদের ইউনিয়নকে খুলনা বিভাগের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ ঘোষণা করা হয়েছে। এটা আমাদের জন্যে অত্যন্ত আনন্দের ও গর্বের বিষয়। এছাড়া করোনা ভাইরাস মোকাবেলায় গণস্বাস্থ্য সেবা সুরক্ষা এবং সামাজিক সচেতনতা বৃদ্ধিতে বিশেষ অবদানের জন্য স¤প্রতি আমাকে বাংলাদেশ গণস্বাস্থ্য সেবা এ্যাওয়ার্ড প্রদান করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ