HEADLINE
বল্লীতে বজ্রপাতে শিশুর মৃ’ত্যু ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

স্বাস্থ্য কার্যক্রমে অবদান রাখায় খুলনা বিভাগে শ্রেষ্ঠ কেশবপুর সদর ইউনিয়ন

উৎপল দে, কেশবপুর / ২৯৬
প্রকাশের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

২০২০-২১ বছরে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখায় খুলনা বিভাগের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছে কেশবপুর ৬নম্বর সদর ইউনিয়ন পরিষদ। খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন এনডিসি ও পরিবার পরিকল্পনা পরিচালক হাবিবুল হক খান শ্রেষ্ঠ ঘোষণা করে তাঁদের স্বাক্ষরিত একটি প্রশংসাপত্র কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেনের কাছ থেকে সোমবার প্রশংসাপত্র গ্রহণ করেন, কেশবপুর ৬ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দিন আলা। এ সময় উপস্থিত ছিলেন, যশোর সদর উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রবীর কুমার বিশ্বাস।


এ বিষয়ে কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দিন আলা বলেন, পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে অবদান রাখায় আমাদের ইউনিয়নকে খুলনা বিভাগের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ ঘোষণা করা হয়েছে। এটা আমাদের জন্যে অত্যন্ত আনন্দের ও গর্বের বিষয়। এছাড়া করোনা ভাইরাস মোকাবেলায় গণস্বাস্থ্য সেবা সুরক্ষা এবং সামাজিক সচেতনতা বৃদ্ধিতে বিশেষ অবদানের জন্য স¤প্রতি আমাকে বাংলাদেশ গণস্বাস্থ্য সেবা এ্যাওয়ার্ড প্রদান করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ