সৌরভের সঙ্গে কথা বলেছেন নরেন্দ্র মোদী ; চিকিৎসার জন্য আনা হচ্ছে দেবী শেঠিকে

সৌরভের সঙ্গে কথা বলেছেন নরেন্দ্র মোদী ; চিকিৎসার জন্য আনা হচ্ছে দেবী শেঠিকে

অনলাইন ডেস্ক :

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পর সৌরভ গাঙ্গুলির খোঁজ খবর নিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ।  রোববার তিনি ফোন করে সৌরভ গাঙ্গুলির স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কথা বলেন। তার কাছে সৌরভের দ্রুত আরোগ্য কামনা করার পাশাপাশি তিনি মহারাজের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। পরে সৌরভের সঙ্গেও তিনি কথা বলেন । সৌরভকেও নরেন্দ্র মোদী  বলেন, তার দ্রুত সেরে ওঠার জন্য তারা  প্রার্থনা করছেন। শনিবারই বিজেপি সাধারণ সম্পাদক অমিত শাহ সৌরভের ব্যাপারে একাধিকবার খোঁজ-খবর নেন। অমিত-পুত্র জয় শাহ বার বার সৌরভের পরিবারের সদস্যেদের যোগাযোগ করেন। বোর্ড সচিব জয় শাহ , সৌরভকে দেখতে কোলকাতা  আসার কথা বলেছেন। সঙ্গে থাকতে পারেন বোর্ডের  সাবেক প্রধান এবং বিজেপির শীর্ষস্থানীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর।

এদিকে হৃদরোগে  আক্রান্ত সৌরভকে দেখার জন্য উড়িয়ে আনা হচ্ছে দেবী শেঠিকেও। মঙ্গলবার সকালে বেঙ্গালুরু থেকে চার্টার্ড ফ্লাইটে তার টিম নিয়ে কোলকাতা আসার কথা।
সৌরভ শনিবার জিম করার সময় হৃদরোগে আক্রান্ত  হন। হাসপাতালে নেয়ার পর তার তিনটি করোনারি আর্টারিতেই ‘ব্লকেজ’ ধরা পড়ে।  ইতিমধ্যে একটি স্টেন্ট বসানোও হয়েছে। বাকি দু’টি করোনারি আর্টারির সমস্যা কী ভাবে মেটানো হবে, তা খতিয়ে দেখবেন দেবী শেঠি।

আর সৌরভ ভক্তদের জন্য ভাল খবর হচ্ছে, তিনি  এখন বেশ ভাল আছেন। পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে স্বাভাবিক ভাবেই কথা বলেছেন। উদ্বেগের কোনও কারণ দেখেননি চিকিৎসকরা।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন