HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

সুন্দরবনে বিষ দিয়ে মাছ শিকারের সময় তিন জেলে আটক

আব্দুল কাদের, শ্যামনগর / ৭৩৯
প্রকাশের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

পশ্চিম সুন্দরবন  সাতক্ষীরা রেঞ্জের কোবাতক বন ষ্টেশন অফিসের সদস্যরা নদীতে বিষ দিয়ে মাছ শিকারের সময় সরঞ্জামসহ ৩ জেলেকে আটক করেছেন।

রোববার (০৫ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে কোবাতক বন ষ্টেশন অফিসার (এসও) মো: নাসির উদ্দীনের নেতৃত্বে সুন্দরবনে আড়পাংগাশিয়া নদী সংলগ্ন কুনচির খালে মাছ ধরার সময় জেলেদের আটক করে। এ সময়ে জেলেদের ব্যবহৃত একটি নৌকা, তিনটি জাল ও এক বোতল বিষ সহ আনুষাঙ্গিক সরঞ্জাম জব্দ করে বন অফিসের সদস্যরা।


আটক তিন জেলে হলেন, কয়রা থানার পূর্ব ঘড়িলাল গ্রামের শুকচাঁদ মোল্লার ছেলে আমিরুল মোল্লা এবং ওই গ্রামের আক্কাস খানের ছেলে আবুল কালাম ও জলিল মোল্লার ছেলে আব্দুর রহমান মোল্লা।সাতক্ষীরা সহকারী বন সংরক্ষক (এসিএফ) এম এ হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, সুন্দরবন নিরাপত্তা টহল দেওয়ার সময় নদীতে বিষ প্রয়োগে মাছ ধরা কালিন জেলেদের হাতে নাতে আটক করা হয়। আটক জেলেদের বন আইনে মামলা দিয়ে সাতক্ষীরা আদালতে প্রেরণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ