HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০১ অপরাহ্ন

সুন্দরবনে বিষ দিয়ে মাছ শিকারের সময় তিন জেলে আটক

আব্দুল কাদের, শ্যামনগর / ৫৩৫
প্রকাশের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

পশ্চিম সুন্দরবন  সাতক্ষীরা রেঞ্জের কোবাতক বন ষ্টেশন অফিসের সদস্যরা নদীতে বিষ দিয়ে মাছ শিকারের সময় সরঞ্জামসহ ৩ জেলেকে আটক করেছেন।

রোববার (০৫ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে কোবাতক বন ষ্টেশন অফিসার (এসও) মো: নাসির উদ্দীনের নেতৃত্বে সুন্দরবনে আড়পাংগাশিয়া নদী সংলগ্ন কুনচির খালে মাছ ধরার সময় জেলেদের আটক করে। এ সময়ে জেলেদের ব্যবহৃত একটি নৌকা, তিনটি জাল ও এক বোতল বিষ সহ আনুষাঙ্গিক সরঞ্জাম জব্দ করে বন অফিসের সদস্যরা।


আটক তিন জেলে হলেন, কয়রা থানার পূর্ব ঘড়িলাল গ্রামের শুকচাঁদ মোল্লার ছেলে আমিরুল মোল্লা এবং ওই গ্রামের আক্কাস খানের ছেলে আবুল কালাম ও জলিল মোল্লার ছেলে আব্দুর রহমান মোল্লা।সাতক্ষীরা সহকারী বন সংরক্ষক (এসিএফ) এম এ হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, সুন্দরবন নিরাপত্তা টহল দেওয়ার সময় নদীতে বিষ প্রয়োগে মাছ ধরা কালিন জেলেদের হাতে নাতে আটক করা হয়। আটক জেলেদের বন আইনে মামলা দিয়ে সাতক্ষীরা আদালতে প্রেরণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ