HEADLINE
১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস খাদে পড়ে সুপার ভাইজার নিহত : আহত ১০ পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ দীর্ঘ ১০ বছর পর অবশেষে সাতক্ষীরার নিউ মার্কেট’র জমির মামলার রায় দিল আদালত সাতক্ষীরায় ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা আশাশুনির ৩ ইউনিয়নের ১০ হাজার পরিবার আবারও পানি বন্দী শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মা ছেলে আহত সাতক্ষীরা কেন্দ্রীয় শহিদ মিনারে সম্প্রীতি রক্ষা দিবস পালিত মথুরাপুরের জয়নাল বেকারীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে খাবার
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৫২ পূর্বাহ্ন

সামেকের রোগীদের সুবিদার্থে দেওয়া উন্নতমানের বেডের সুবিন্যস্ত করলেন চেয়ারম্যান বাবু

নিজস্ব প্রতিনিধি / ৭৩
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু’র উদ্যোগে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ ও করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার সুবিদার্থে দেওয়া উন্নতমানের বেডসহ নিত্যপ্রয়োজনীয় চিকিৎসার সরমঞ্জাম সমূহের সুবিন্যস্ত করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকেই সদর উপজেলা চেয়ারম্যানের উপস্থিতিতে হাসপাতালের ৪র্থ ও ৫ম তলার বিভিন্ন করোনা ওয়ার্ডে এসকল বেডসহ নিত্যপ্রয়োজনীয় চিকিৎসার সরমঞ্জাম সমূহ সুবিন্যস্ত করা হয়। এসময় মেডিকেল কলেজের তত্ত্বাবধায়ক ডাঃ কুদরত ই খুদা, সেচ্ছাসেবকলীগ নেতা গাজী বিপ্লব, সাতক্ষীরা সাংবাদিক সমিতির সিনিয়র সহ-সভাপতি নাজমুল শাহাদাৎ, আমরা বন্ধু সংগঠনের গাজী আসাদ, কাজী জিল্লুর রহমানাসহ অনেকে উপস্থিত ছিলেন।

এসময় চিকিৎসাধীন রোগীরা সদর উপজেলা চেয়ারম্যানকে ধন্যবাদ জ্ঞাপণ করে বলেন, বেড স্বল্পতার কারনে আমরা হাসপাতালের মেঝেতে শুয়ে চিকিৎসাগ্রহণ করতে বাধ্য হয়েছিলাম। এতেকরে লোকজনের পায়ের ধূলাসহ বিভিন্ন জীবাণুদ্বারা আমাদের অসুস্থ্য হওয়ার সম্ভাবনা ছিলো। তবে চেয়ারম্যান মহাদয় আজ স্ব-শরীলে উপস্থিত হয়ে আমাদের চিকিৎসার সুবিধার্থে তার দেওয়া উন্নতমানের বেডসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী সমূহ সুবিন্যস্ত করেছেন।

এবিষয়ে সদর উপজেলা চেয়ারম্যান বলেন, করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দিতে হিমসিম খাচ্ছে হাসপাতাল কৃতপক্ষ । তাদের পক্ষে কম সময়ের ভিতরে সবকিছু সুবিন্যস্ত করা কষ্টের ছিলো। এজন্য দলীয় নেতাকর্মীদের নিয়ে মেডিকেল কলেজে দেওয়া বেডসহ বিভিন্ন সামগ্রীর সুবিন্যস্ত করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ