HEADLINE
সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় বীমা দিবস পালিত ছাত্র রাজনীতি এখন কোন দিকে ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

সা’পে কা’মড়ানোর ১৩ দিন পর সাতক্ষীরায় খামার ব্যবসায়ীর মৃ’ত্যু

বিশেষ প্রতিনিধি / ৩৫১
প্রকাশের সময় : রবিবার, ৪ জুন, ২০২৩

সাতক্ষীরার পাটকেলঘাটা থানার খলিষখালীতে সাপে কামড়ানোর ১৩ দিন পর না ফেরার দেশে চলে গেল এক তরুন যুবক। নিহত ঐ যুবক পাটকেলঘাটার খলিষখালী হাজরাপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত দলিল উদ্দীনের পুত্র হাবিবুর রহমান (৩৪)।

নিহতের স্বজনেরা জানান, হাবিবুর রহমান ২১ মে (রবিবার) বেলা ১১ টার সময় তার ফার্মে কাজ করার সময় তাকে সাপে কামড়ালে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে, এরপর সিবি হাসপাতালে ও অবস্থার অবনতি হলে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ৩ টার সময় সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে সে স্ত্রী ও এক শিশু কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। খলিষখালী ইউপি চেয়ারম্যান অধ্যাপক সাব্বির হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান হাবিবুরকে বাঁচানোর জন্য পরিবারের পক্ষ থেকে সব ধরনের চেষ্টা করা হলেও শেষ রক্ষা হয়নি। রবিবার জোহর নামাজবাদ হাজরাপাড়া গ্রামে মরহুমের জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ