HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

সাতক্ষীরা-৯৩ এর উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন

প্রেসবিজ্ঞপ্তি / ৩৮৪
প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১

শুক্রবার (২ জুলাই) বিকাল ৫ টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসএসসি সাতক্ষীরা-৯৩ ব্যাচ এর উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করা হয়েছে। অতিরিক্ত জেলা প্রশাসক এমএম মাহমুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হুমায়ুন কবির।

এসময় আরো উপস্থিত ছিলেন এনডিসি আজহার আলী, নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুল আমিন। সাতক্ষীরা-৯৩ ফ্রন্ট লাইনার বন্ধুদের মধ্য থেকে স্বাগত বক্তব্য দেন সাংবাদিক সৈয়দ মহিউদ্দীন হাশেমী তপু। উপস্থিত ছিলেন ওবাদুর রহমান লিটন, মাসুদার রহমান বাবু, আব্দুল কাদের, শাহিনুর রহমান বাবু, সহকারী অধ্যাপক মোঃ হাবিবুল্লাহ প্রমূখ।

করোন মুমূর্ষ রোগীদের বাড়ীতে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেয়া ৩০ টি সিলিন্ডার দিয়ে এ কার্যক্রম শুরু হয়েছে। অচিরেই এম্বুলেন্স ও মেডিসিন কার্যক্রম শুরু হবে। জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির তার উদ্বোধনী বক্তব্য বলেন জেলার স্বাস্থ্য বিভাগ, জেলা পর্যায়ের সকল সরকারি প্রতিষ্ঠানের সাথে সমন্বয় করে এই করোনা মহামারী আমাদের নিয়ন্ত্রণ করতে হবে। তিনি এসএসি ৯৩ ব্যাচর এই উদ্যোগকে সাধুবাদ ও স্বাগত জানান।


এই শ্রেণীর আরো সংবাদ