রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন

সাতক্ষীরা সীমান্তে ২ নারীসহ ২ পাচারকারী আটক

টুডে ডেস্ক / ৩০০
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

অবৈধ পথে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় সাতক্ষীরার দুটি সীমান্ত থেকে দুই নারী ও দুই মানবপাচারকারীসহ চার বাংলাদেশী নাগরিককে আটক করেছে বিজিবি। শুক্রবার ১৩ই আগস্ট ভোর রাতে সীমান্তের তলুইগাছা ও কুশখালী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত দুই নারী ও দুই মানবপাচারকারীরা হলেন, যশোর জেলার মনিরামপুর থানার গোবিন্দপুর গ্রামের মোহাম্মদ আলী মোড়লের মেয়ে রোজিনা খাতুন, সাতক্ষীরা সদর থানার নতুনগাঁও উমরপুর গ্রামের মইরুদ্দীনের মেয়ে সুমাইয়া খাতুন, একই থানার কুশখালী ছয়ঘরিয়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মানবপাচারকারী শহিদ হোসেন ও একই গ্রামের গোলাম হোসেনের ছেলে মানবপাচারকারী জাহিদ হোসেন।

সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল আল মাহমুদ জানান, ভারতে পাচারের জন্য সাতক্ষীরা সীমান্তের কুশখালীতে এনে দু’নারীকে ওই এলাকার কথিত সেফ হোমে রাখে পাচারকারীরা। ভোর রাতে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে দু’নারীকে উদ্ধার করে। এছাড়াও পাচারের অভিযোগে আরোও দু’যুবককে আটক করা হয়। নারীদের কুশখালি সীমান্ত দিয়ে ভারতে পাচারের অভিযোগ রয়েছে ওই দু’যুবকের বিরুদ্ধে। শুক্রবার সকালে তাদেরকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় সোপর্দ করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ