HEADLINE
বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক কুলিয়ায় পানিতে ভাসছে কাফনের কাপড় পরিহিত লাশ সাতক্ষীরায় দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা: তদন্ত পিবিআইতে সাতক্ষীরায় খোলপেটুয়া নদীর বেড়ী বাঁধ ভেঙে এলাকা প্লাবিত কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ২৫ ইভটিজিং প্রতিরোধে আমাদের করণীয় কলারোয়ায় খাদ্যে বিষক্রিয়ায় মাদ্রাসার ১৬ শিক্ষার্থী অসুস্থ্য, হাসপাতালে ভর্তি
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:১০ অপরাহ্ন

সাতক্ষীরা সীমান্তে ২ নারীসহ ২ পাচারকারী আটক

টুডে ডেস্ক / ৬০৬
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

অবৈধ পথে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় সাতক্ষীরার দুটি সীমান্ত থেকে দুই নারী ও দুই মানবপাচারকারীসহ চার বাংলাদেশী নাগরিককে আটক করেছে বিজিবি। শুক্রবার ১৩ই আগস্ট ভোর রাতে সীমান্তের তলুইগাছা ও কুশখালী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত দুই নারী ও দুই মানবপাচারকারীরা হলেন, যশোর জেলার মনিরামপুর থানার গোবিন্দপুর গ্রামের মোহাম্মদ আলী মোড়লের মেয়ে রোজিনা খাতুন, সাতক্ষীরা সদর থানার নতুনগাঁও উমরপুর গ্রামের মইরুদ্দীনের মেয়ে সুমাইয়া খাতুন, একই থানার কুশখালী ছয়ঘরিয়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মানবপাচারকারী শহিদ হোসেন ও একই গ্রামের গোলাম হোসেনের ছেলে মানবপাচারকারী জাহিদ হোসেন।

সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল আল মাহমুদ জানান, ভারতে পাচারের জন্য সাতক্ষীরা সীমান্তের কুশখালীতে এনে দু’নারীকে ওই এলাকার কথিত সেফ হোমে রাখে পাচারকারীরা। ভোর রাতে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে দু’নারীকে উদ্ধার করে। এছাড়াও পাচারের অভিযোগে আরোও দু’যুবককে আটক করা হয়। নারীদের কুশখালি সীমান্ত দিয়ে ভারতে পাচারের অভিযোগ রয়েছে ওই দু’যুবকের বিরুদ্ধে। শুক্রবার সকালে তাদেরকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় সোপর্দ করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ