HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৪ অপরাহ্ন

সাতক্ষীরা সীমান্তে ২ নারীসহ ২ পাচারকারী আটক

টুডে ডেস্ক / ২৩৭
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

অবৈধ পথে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় সাতক্ষীরার দুটি সীমান্ত থেকে দুই নারী ও দুই মানবপাচারকারীসহ চার বাংলাদেশী নাগরিককে আটক করেছে বিজিবি। শুক্রবার ১৩ই আগস্ট ভোর রাতে সীমান্তের তলুইগাছা ও কুশখালী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত দুই নারী ও দুই মানবপাচারকারীরা হলেন, যশোর জেলার মনিরামপুর থানার গোবিন্দপুর গ্রামের মোহাম্মদ আলী মোড়লের মেয়ে রোজিনা খাতুন, সাতক্ষীরা সদর থানার নতুনগাঁও উমরপুর গ্রামের মইরুদ্দীনের মেয়ে সুমাইয়া খাতুন, একই থানার কুশখালী ছয়ঘরিয়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মানবপাচারকারী শহিদ হোসেন ও একই গ্রামের গোলাম হোসেনের ছেলে মানবপাচারকারী জাহিদ হোসেন।

সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল আল মাহমুদ জানান, ভারতে পাচারের জন্য সাতক্ষীরা সীমান্তের কুশখালীতে এনে দু’নারীকে ওই এলাকার কথিত সেফ হোমে রাখে পাচারকারীরা। ভোর রাতে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে দু’নারীকে উদ্ধার করে। এছাড়াও পাচারের অভিযোগে আরোও দু’যুবককে আটক করা হয়। নারীদের কুশখালি সীমান্ত দিয়ে ভারতে পাচারের অভিযোগ রয়েছে ওই দু’যুবকের বিরুদ্ধে। শুক্রবার সকালে তাদেরকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় সোপর্দ করা হয়।


এই শ্রেণীর আরো সংবাদ