HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক

টুডে ডেস্ক / ১৯৪
প্রকাশের সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

পাচারের সময় সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে বিজিবির অভিযানে ১ কেজি ৪৪ গ্রাম সোনাসহ এক চোরাকারবারি আটক হয়েছে। বুধবার ৩ এপ্রিল সকালে সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী সীমান্তের কালিয়ানী মাদ্রাসা মোড় এলাকা থেকে মটরসাইকেলসহ তাকে আটক করা হয়।

আটক চোরাকারবারির নাম আমজাদ হোসেন। সে সাতক্ষীরা সদর উপজেলার কালিয়ানি গ্রামের আব্দুল মাজেদের ছেলে। সাতক্ষীরা ৩৩ বিজিবি ব‍্যাটিলিয়নের অধিনায়ক লে: কর্নেল আশরাফুল হক জানান, বিজিবি সদস্যরা গোপনে জানতে পারে এক চোরাকারবারি ভারতে পাচারের জন্য সোনা নিয়ে কালিয়ানি সীমান্ত এলাকায় অবস্থান করছে। ওই সংবাদ নিশ্চিত হওয়ার পর বৈকারি ক‍্যাম্পের সুবেদার সুবেদার কাজী বদরুল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে আমজাদ হোসেনকে একটি মটরসাইকেলসহ আটক করে। মটরসাইকেল থেকে উদ্ধার করা হয় ১ কেজি ৪৪ গ্রাম ওজনের নয়টি স্বর্ণের বার। যার বাজার মূল্য ১,০২,১০,৩২০/- (এক কোটি দুই লক্ষ দশ হাজার তিনশত বিশ) টাকা এবং ০১টি ১৫০ সিসি হিরো হাংক মোটরসাইকেল এর মূল্য ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকাসহ সর্বমোট সিজার মূল্য ১,০৩,৬০,৩২০/- (এক কোটি তিন লক্ষ ষাট হাজার তিনশত বিশ টাকা। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ