HEADLINE
ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশের ফেরার সময় ইমিগ্রেশনে পাসপোর্টযাত্রীর মৃত্যু দেবহাটা প্রেসক্লাবের বার্ষিক সভায় বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত; সদস্য অন্তর্ভূক্তির লক্ষ্যে উপ-কমিটি ঝাউডাঙ্গায় ৭১ সালের বালিয়াডাঙ্গা যুদ্ধের স্মৃতি চারণে আলোচনা সভা ৪র্থ বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কলারোয়ার যুগিখালীর ইউপি সদস্য মফিজুল সাংবাদিক আজিজুল’র মৃত্যুতে সাতক্ষীরা সাংবাদিক সমিতির গভীর শোক সাতক্ষীরায় ধানক্ষেতে ইঁদুর মারা বিদ্যুতের ফাঁদে জড়িয়ে দু’জনের মৃত্যু বাংলাদেশ ভারত এর বন্ধুত্ব বিশ্বে রোল মডেলঃ নৌ-পরিবহন প্রতিমন্ত্রী সাতক্ষীরায় গোপন বৈঠক কালে জামায়াতে ইসলামীর ১০ মহিলা নেতাকর্মী আটক ঐতিহ্যবাহী গুড় পুকুরের মেলা উপলক্ষে মাধবকাটি বলফিল্ড মাঠে উৎসবের আমেজ পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

সাতক্ষীরা সীমান্তে এক কেজি স্বর্ণসহ চোরাকারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি / ৩৫২
প্রকাশের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

ভারতে পাচারকালে সাতক্ষীরার তলুইগাছা সীমান্তে ১ কেজি স্বর্ণসহ বেল্লাল হোসেন নামের একজন চোরা কারবারিকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)।রোববার ২৯ আগস্ট ভোরে বিজিবি তলুইগাছার হাবিলদার আহসান হাবিবের নেতৃত্বে একটি টহল দল ভবানীপুর বেড়িবাঁধের ওপর থেকে তাকে স্বর্ণসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত বেল্লাল হোসেন একজন নারী পাচারকারী হিসাবে আইনশৃংখলা বাহিনীর খাতায় তালিকাভূক্ত আসামী। সাতক্ষীরা সদর উপজেলার আখড়াখোলা গ্রামে তার বাড়ি। বর্তমানে সে তলুইগাছায় শ^শুর মতিয়ার রহমানের বাড়িতে ঘরজামাই থাকে। বেল্লাল হোসেন সাতক্ষীরা সীমান্তের দুর্ধর্ষ চোরাচালানী ও চোরাঘাট মালিক আব্দুল খালেকের ঘনিষ্ঠ সহযোগী বলে স্বীকার করেছে।

বিজিবির ৩৩ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদ জানান, বেল্লাল কোমরে স্বর্ণ বেঁধে নিয়ে একটি সাইকেল চালিয়ে সীমান্ত পার হবার চেষ্টা করছিল। এসময় তাকে টহল সদস্যরা হাতেনাতে আটক করে। তার দেহ তল্লাশি করে প্রায় ১ কেজি স্বর্ণ পাওয়া যায়। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা হয়েছে বলে জানান বিজিবি অধিনায়ক।


এই শ্রেণীর আরো সংবাদ