HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

সাতক্ষীরা সীমান্তে এক কেজি স্বর্ণসহ চোরাকারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি / ৮৭২
প্রকাশের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

ভারতে পাচারকালে সাতক্ষীরার তলুইগাছা সীমান্তে ১ কেজি স্বর্ণসহ বেল্লাল হোসেন নামের একজন চোরা কারবারিকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)।রোববার ২৯ আগস্ট ভোরে বিজিবি তলুইগাছার হাবিলদার আহসান হাবিবের নেতৃত্বে একটি টহল দল ভবানীপুর বেড়িবাঁধের ওপর থেকে তাকে স্বর্ণসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত বেল্লাল হোসেন একজন নারী পাচারকারী হিসাবে আইনশৃংখলা বাহিনীর খাতায় তালিকাভূক্ত আসামী। সাতক্ষীরা সদর উপজেলার আখড়াখোলা গ্রামে তার বাড়ি। বর্তমানে সে তলুইগাছায় শ^শুর মতিয়ার রহমানের বাড়িতে ঘরজামাই থাকে। বেল্লাল হোসেন সাতক্ষীরা সীমান্তের দুর্ধর্ষ চোরাচালানী ও চোরাঘাট মালিক আব্দুল খালেকের ঘনিষ্ঠ সহযোগী বলে স্বীকার করেছে।

বিজিবির ৩৩ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদ জানান, বেল্লাল কোমরে স্বর্ণ বেঁধে নিয়ে একটি সাইকেল চালিয়ে সীমান্ত পার হবার চেষ্টা করছিল। এসময় তাকে টহল সদস্যরা হাতেনাতে আটক করে। তার দেহ তল্লাশি করে প্রায় ১ কেজি স্বর্ণ পাওয়া যায়। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা হয়েছে বলে জানান বিজিবি অধিনায়ক।


এই শ্রেণীর আরো সংবাদ