HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫১ অপরাহ্ন

সাতক্ষীরা সীমান্তে এক কেজি স্বর্ণসহ চোরাকারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি / ৬৯২
প্রকাশের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

ভারতে পাচারকালে সাতক্ষীরার তলুইগাছা সীমান্তে ১ কেজি স্বর্ণসহ বেল্লাল হোসেন নামের একজন চোরা কারবারিকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)।রোববার ২৯ আগস্ট ভোরে বিজিবি তলুইগাছার হাবিলদার আহসান হাবিবের নেতৃত্বে একটি টহল দল ভবানীপুর বেড়িবাঁধের ওপর থেকে তাকে স্বর্ণসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত বেল্লাল হোসেন একজন নারী পাচারকারী হিসাবে আইনশৃংখলা বাহিনীর খাতায় তালিকাভূক্ত আসামী। সাতক্ষীরা সদর উপজেলার আখড়াখোলা গ্রামে তার বাড়ি। বর্তমানে সে তলুইগাছায় শ^শুর মতিয়ার রহমানের বাড়িতে ঘরজামাই থাকে। বেল্লাল হোসেন সাতক্ষীরা সীমান্তের দুর্ধর্ষ চোরাচালানী ও চোরাঘাট মালিক আব্দুল খালেকের ঘনিষ্ঠ সহযোগী বলে স্বীকার করেছে।

বিজিবির ৩৩ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদ জানান, বেল্লাল কোমরে স্বর্ণ বেঁধে নিয়ে একটি সাইকেল চালিয়ে সীমান্ত পার হবার চেষ্টা করছিল। এসময় তাকে টহল সদস্যরা হাতেনাতে আটক করে। তার দেহ তল্লাশি করে প্রায় ১ কেজি স্বর্ণ পাওয়া যায়। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা হয়েছে বলে জানান বিজিবি অধিনায়ক।


এই শ্রেণীর আরো সংবাদ