HEADLINE
১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস খাদে পড়ে সুপার ভাইজার নিহত : আহত ১০ পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ দীর্ঘ ১০ বছর পর অবশেষে সাতক্ষীরার নিউ মার্কেট’র জমির মামলার রায় দিল আদালত সাতক্ষীরায় ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা আশাশুনির ৩ ইউনিয়নের ১০ হাজার পরিবার আবারও পানি বন্দী শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মা ছেলে আহত সাতক্ষীরা কেন্দ্রীয় শহিদ মিনারে সম্প্রীতি রক্ষা দিবস পালিত মথুরাপুরের জয়নাল বেকারীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে খাবার
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন

সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক

শ্যামনগর প্রতিনিধি / ৬০
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের মান্দাবাড়িয়া অভয়ারণ্যে মাছ ধরার সময় ৩ জেলেকে আটক করেছে বনবিভাগ। এসময় জেলেদের ব্যবহৃত ১টি ট্রলার উদ্ধার হয়েছে।
সুন্দরবন স্মাট-১ এর সদস্য ফরেষ্টার এ.বি.এম হাবিবুল ইসলাম জানান, বুধবার সুন্দরবনের অভয়ারণ্য মান্দারবাড়িয়া এলাকায় টহল দান কালে মাছ ধরারত এসব জেলেদেরআটক ও তাদের ব্যবহৃত একটি ট্রলার উদ্ধার করা হয়। আটককৃত জেলেরা হল পিরোজপুর জেলার টেংরাখালীর গ্রামের মোসলেম শেখের ছেলে আলতাফ শেখ(৬০), টগরা গ্রামের আলতাফ শেখের ছেলে রবিউল শেখ (২০), ও বাহাদুর হালদারের ছেলে আল আমিন হাওলাদার (১৮)। এদের সকলের বাড়ি পিরোজপুর জেলায় জিয়ানগর উপজেলা (ইন্দুরকানি)। এদেরকে বন আইনে মামলা দিয়ে কোটে প্রেরণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ