HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:০৭ অপরাহ্ন

সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক

শ্যামনগর প্রতিনিধি / ২০৪
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের মান্দাবাড়িয়া অভয়ারণ্যে মাছ ধরার সময় ৩ জেলেকে আটক করেছে বনবিভাগ। এসময় জেলেদের ব্যবহৃত ১টি ট্রলার উদ্ধার হয়েছে।
সুন্দরবন স্মাট-১ এর সদস্য ফরেষ্টার এ.বি.এম হাবিবুল ইসলাম জানান, বুধবার সুন্দরবনের অভয়ারণ্য মান্দারবাড়িয়া এলাকায় টহল দান কালে মাছ ধরারত এসব জেলেদেরআটক ও তাদের ব্যবহৃত একটি ট্রলার উদ্ধার করা হয়। আটককৃত জেলেরা হল পিরোজপুর জেলার টেংরাখালীর গ্রামের মোসলেম শেখের ছেলে আলতাফ শেখ(৬০), টগরা গ্রামের আলতাফ শেখের ছেলে রবিউল শেখ (২০), ও বাহাদুর হালদারের ছেলে আল আমিন হাওলাদার (১৮)। এদের সকলের বাড়ি পিরোজপুর জেলায় জিয়ানগর উপজেলা (ইন্দুরকানি)। এদেরকে বন আইনে মামলা দিয়ে কোটে প্রেরণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ