HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক

শ্যামনগর প্রতিনিধি / ৩০৭
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের মান্দাবাড়িয়া অভয়ারণ্যে মাছ ধরার সময় ৩ জেলেকে আটক করেছে বনবিভাগ। এসময় জেলেদের ব্যবহৃত ১টি ট্রলার উদ্ধার হয়েছে।
সুন্দরবন স্মাট-১ এর সদস্য ফরেষ্টার এ.বি.এম হাবিবুল ইসলাম জানান, বুধবার সুন্দরবনের অভয়ারণ্য মান্দারবাড়িয়া এলাকায় টহল দান কালে মাছ ধরারত এসব জেলেদেরআটক ও তাদের ব্যবহৃত একটি ট্রলার উদ্ধার করা হয়। আটককৃত জেলেরা হল পিরোজপুর জেলার টেংরাখালীর গ্রামের মোসলেম শেখের ছেলে আলতাফ শেখ(৬০), টগরা গ্রামের আলতাফ শেখের ছেলে রবিউল শেখ (২০), ও বাহাদুর হালদারের ছেলে আল আমিন হাওলাদার (১৮)। এদের সকলের বাড়ি পিরোজপুর জেলায় জিয়ানগর উপজেলা (ইন্দুরকানি)। এদেরকে বন আইনে মামলা দিয়ে কোটে প্রেরণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ