HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

সাতক্ষীরা পৌর মেয়র চিশতি আবারো কারাগারে

টুডে ডেস্ক / ৪১০
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

নাশকতার দুটি মামলায় সাতক্ষীরার পৌর মেয়র ও বিএনপি নেতা তাজকিন আহমেদ চিশতির জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেছে আদালত। মঙ্গলবার (১৮ জুলাই) সাতক্ষীরা জেলা ও দায়রা জজ চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজীর আদালতে হাজির হয়ে তিনি জামিন প্রার্থনা করলে তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। পৃথক দুই মামলায় এতদিন হাইকোর্ট থেকে আগাম জামিনে ছিলেন।

উচ্চ আদালতের ৬ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিনের মেয়াদ শেষ হওয়ার পূূর্বে মঙ্গলবার উচ্চ আদালতের নির্দেশনা মোতাবেক নিম্ন আদালতে জামিনের আবেদন জানালে সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজী তাকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, সাতক্ষীরা সদর থানার দুটি নাশকতা মামলায় পৌর বিএনপির সদস্য সচিব ও পৌর মেয়র চিশতি হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন পান। এই জামিনের মেয়াদ শেষ হওয়ার পূর্বে তিনি উচ্চ আদালতে নির্দেশে নিম্ন আদালতে মঙ্গলবার আত্মসমর্পণপূর্বক জামিনের আবেদন জানালে আদালতের বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।

সাতক্ষীরা জজ কোর্টের পিপি অ্যাডভোকেট আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানার দায়েরকৃত দুটি নাশকতা মামলার নং-জিআর ৩১৭/২৩ এবং ২০৪/২৩।


এই শ্রেণীর আরো সংবাদ