সাতক্ষীরা জেলা আ.লীগের সভাপতি মুনসুর আহম্মেদের উন্নত চিকিৎসার জন্য নেয়া হলো ঢাকায়

সাতক্ষীরা জেলা আ.লীগের সভাপতি মুনসুর আহম্মেদের উন্নত চিকিৎসার জন্য নেয়া হলো ঢাকায়

ডেস্ক রিপোর্টঃ সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহম্মেদের শারীরিক অবস্থার অবনতি। উন্নত চিকিৎসার জন্য তাকে সাতক্ষীরা থেকে ঢাকা স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরা স্টেডিয়াম থেকে এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে তাকে ঢাকায় নেয়া হয়েছে। তার সঙ্গে ছিলেন একমাত্র ছেলে রাজীব আহমেদ।

জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা ও সাবেক সাংসদ মুনসুর আহমেদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নেওয়ার সময় সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম,জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ ও শেখ সাহিদ উদ্দিন, যুগ্ম সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ, মহিলা সম্পাদক শিমুন সামস, শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক লাইলা পারভীন সেজুতিসহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক-ক্রীড়া ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থেকে তার জন্য দোয়া প্রার্থনা ও সুস্থতা কামনা করেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ ও তার ব্যক্তিগত গাড়িচালক আব্দুল মইন গত ২৮ ডিসেম্বর শারীরিক অসুস্থতা নিয়ে সাতক্ষীরার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। পরে পরীক্ষায় তাদের করোনা পজিটিভ ধরা পড়ে।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন