HEADLINE
ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশের ফেরার সময় ইমিগ্রেশনে পাসপোর্টযাত্রীর মৃত্যু দেবহাটা প্রেসক্লাবের বার্ষিক সভায় বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত; সদস্য অন্তর্ভূক্তির লক্ষ্যে উপ-কমিটি ঝাউডাঙ্গায় ৭১ সালের বালিয়াডাঙ্গা যুদ্ধের স্মৃতি চারণে আলোচনা সভা ৪র্থ বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কলারোয়ার যুগিখালীর ইউপি সদস্য মফিজুল সাংবাদিক আজিজুল’র মৃত্যুতে সাতক্ষীরা সাংবাদিক সমিতির গভীর শোক সাতক্ষীরায় ধানক্ষেতে ইঁদুর মারা বিদ্যুতের ফাঁদে জড়িয়ে দু’জনের মৃত্যু বাংলাদেশ ভারত এর বন্ধুত্ব বিশ্বে রোল মডেলঃ নৌ-পরিবহন প্রতিমন্ত্রী সাতক্ষীরায় গোপন বৈঠক কালে জামায়াতে ইসলামীর ১০ মহিলা নেতাকর্মী আটক ঐতিহ্যবাহী গুড় পুকুরের মেলা উপলক্ষে মাধবকাটি বলফিল্ড মাঠে উৎসবের আমেজ পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন

সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও খাদ্য বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি / ৫০
প্রকাশের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবে স্বধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও খাদ্য বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ আগস্ট) বিকাল সাড়ে ৪ টায় পলাশপোল চৌধুরীপাড়াস্থ সংগঠনের কার্যালয়ে এ আলোচনা সভা ও খাদ্য বিতরণ অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মো. মুনসুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন বাবু এর সঞ্চালনায় সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সব্রুত ঘোষ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সাতক্ষীরা ডটকম এর সম্পাদক মাহমুদ আলী সুমন, দৈনিক দক্ষিণের মশাল পত্রিকার সাবেক সম্পাদকমন্ডলীর সদস্য মকবুল হোসেন প্রমুখ।

এ সময় সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর রহমান, আশিক সরদার, সাংগঠনিক সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মো. বায়েজীদ হাসান, দপ্তর সম্পাদক মিলন কুমার বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য শেখ আনিসুজ্জামান রেজা, সদস্য মনিরুল ইসলাম মুন্না, মো. আহাজ উদ্দীন, শেখ সোহরাব হোসেন বাব, ওমর ফারুক রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা জাতির পিতার কিংবদন্তি  নেতৃৃত্ব ও অবদানের ওপর আলোচনা করেন। জাতির পিতা চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। তাঁরা তাঁর প্রজ্ঞা এবং আপসহীন নেতৃৃত্বের প্রশংসা করেন। এবং জাতির পিতার দূরদর্শী, সাহসী  নেতৃৃত্বে বাঙালি জাতি আজ স্বাধীন রাষ্ট্র পেয়েছে উল্লেখ করে বক্তারা আরও বলেন, ঘাতক চক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। বক্তারা শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


এই শ্রেণীর আরো সংবাদ