HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৪ পূর্বাহ্ন

সাতক্ষীরায় ৫ কেজি ভারতীয় রৌপ্য গহনাসহ গ্রেফতার ২

টুডে ডেস্ক / ৫৫৪
প্রকাশের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

সাতক্ষীরা সীমান্তের চোরাপথে পাচার করা পাঁচ কেজি ভারতীয় রৌপ্য গহনা রাজধানী ঢাকায় নিয়ে যাবার সময় আটক করেছে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় গ্রেফতার করা হয় দুই চোরাচালানিকে। গ্রেফতারকৃতরা হলেন সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি গ্রামের আসাদুর রহমান ও কালিয়ানি গ্রামের জিয়ারুল ইসলাম জিয়া।

জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মো. মহসীন জানান, গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার রাতে সাতক্ষীরা শহরের হাসপাতাল মোড় থেকে দুই ব্যক্তিকে আটক করা হয়। তারা ঢাকাগামী নৈশ কোচের অপেক্ষায় ছিলেন। তাদের দেহ তল্লাশি করে ভারতের তৈরি বিভিন্ন ধরনের রৌপ্য গহনা পাওয়া যায়। যার ওজন পাঁচ কেজি। এর বাজার মূল্য ছয় লাখ টাকারও বেশি। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


এই শ্রেণীর আরো সংবাদ