HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন

সাতক্ষীরায় ৪ কেজি রুপার গহনাসহ চোরাকারবারি আটক

নিজস্ব প্রতিবেদক / ১২৫
প্রকাশের সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

সাতক্ষীরার বাইপাস রোডের বকচরা মোড় এলাকা থেকে চার কেজি রুপার গহনাসহ মজনু দালাল নামের এক চোরকারবারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৪ নভেম্বর) ভোররাতে রুপার গহনা জব্দ ও আটকের ঘটনা ঘটে। আটক মজনু দালাল সদর উপজেলার বাশঁদহা কুলিডাঙ্গা এলাকার ইব্রাহিম দালালের ছেলে।

সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে বাইপাস রোডের বকচরা এলাকায় অভিযান চালানো হয়। এসময় মোটরবাইকে আসা মজনু দালালের কাছ থেকে শরীরে বিশেষভাবে রক্ষিত রুপার গহনাগুলো জব্দ করা হয়। আটক করা হয় মজনু দালালকে। রুপার গহনাগুলো ভারত থেকে চোরাচালানের মাধ্যমে সাতক্ষীরায় আনা হয়েছিল বলে মজনু জানিয়েছে। জব্দকৃত রুপার দাম প্রায় ৪লাখ টাকা। আটক আসামীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান ওসি। যার মামলা নং-১৭।


এই শ্রেণীর আরো সংবাদ