HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

সাতক্ষীরায় ৪’শ পিস ইয়াবাসহ ব্যাংক কর্মকর্তা আটক

নিজস্ব প্রতিনিধি / ৮৭৮
প্রকাশের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

সাতক্ষীরায় ৪’শ পিস ইয়াবাসহ কৃষি ব্যাংক কর্মকর্তাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরা সদরের এল্লারচর এলাকার মরিচ্চাপ নদীর বেড়িবাঁধের উপর থেকে তাকে আটক করা হয়। আটককৃতের নাম আবু হাসান (৩৯)। তিনি পুরাতন সাতক্ষীরা পুলিনপাড়ার জালালউদ্দিন সরদারের ছেলে ও কৃষি ব্যাংক সাতক্ষীরার ঘোনা শাখার ফিল্ড অফিসার।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিন আলম চৌধুরী জানান, ব্যাংকে চাকুরি করার পাশাপাশি নিজের ভ্যাগের পরিবর্তণের জন্য আবু হাসান মাদক ব্যবসা করছেন মর্মে তাদের কাছে খবর আসে। এরই ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় এল্লারচর এলাকার মাদক ব্যবসায়ী জনৈক মামুনের কাছ থেকে তিনি ইয়াবা নিয়ে ফেরার সময় মরিচ্চাপ নদীর বেড়িবাঁধের উপর থেকে আবু হাসানকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেটে থাকা ১০০পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ি তার বাড়ির টেবিলের ড্রয়ার থেকে আরো ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দোলোয়ার হুসেন জানান, এ ঘটনায় গোয়েন্দা পুলিশের সহকারি উপ-পরিদর্শক মোঃ ফজলুল করিম বাদি হয়ে শুক্রবার রাতেই আবু হাসানের নাম উল্লেখ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)/১০(ক)/৪১ ধারায় একটি মামলা দায়ের করেছেন। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ