HEADLINE
পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল উপকূলে সংকট বাড়ছে, সংকট সমাধানে প্রয়োজন সুপেয় পানি সহ টেকসই বেড়িবাঁধ খলিশাখালিতে প্রতিবাদ সমাবেশ, প্রশাসনের সহযোগীতা চান ভূমিহীনরা একটি ছবি হয়ে উঠেছে আদর্শ ও অনুপ্রেরণা উৎস : তথ্য প্রতিমন্ত্রী খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩ আশাশুনিতে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণে অভিজ্ঞতা বিনিময় সফর বল্লীতে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা কেশবপুরের বিল খুকশিয়ায় মাছের ঘেরের বেড়িতে তরমুজ চাষে কৃষকের সাফল্য সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক অসহায় মানুষের পাশে “আল নূর” পরিবার
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন

সাতক্ষীরায় ৪’শ পিস ইয়াবাসহ ব্যাংক কর্মকর্তা আটক

নিজস্ব প্রতিনিধি / ৩২২
প্রকাশের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

সাতক্ষীরায় ৪’শ পিস ইয়াবাসহ কৃষি ব্যাংক কর্মকর্তাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরা সদরের এল্লারচর এলাকার মরিচ্চাপ নদীর বেড়িবাঁধের উপর থেকে তাকে আটক করা হয়। আটককৃতের নাম আবু হাসান (৩৯)। তিনি পুরাতন সাতক্ষীরা পুলিনপাড়ার জালালউদ্দিন সরদারের ছেলে ও কৃষি ব্যাংক সাতক্ষীরার ঘোনা শাখার ফিল্ড অফিসার।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিন আলম চৌধুরী জানান, ব্যাংকে চাকুরি করার পাশাপাশি নিজের ভ্যাগের পরিবর্তণের জন্য আবু হাসান মাদক ব্যবসা করছেন মর্মে তাদের কাছে খবর আসে। এরই ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় এল্লারচর এলাকার মাদক ব্যবসায়ী জনৈক মামুনের কাছ থেকে তিনি ইয়াবা নিয়ে ফেরার সময় মরিচ্চাপ নদীর বেড়িবাঁধের উপর থেকে আবু হাসানকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেটে থাকা ১০০পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ি তার বাড়ির টেবিলের ড্রয়ার থেকে আরো ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দোলোয়ার হুসেন জানান, এ ঘটনায় গোয়েন্দা পুলিশের সহকারি উপ-পরিদর্শক মোঃ ফজলুল করিম বাদি হয়ে শুক্রবার রাতেই আবু হাসানের নাম উল্লেখ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)/১০(ক)/৪১ ধারায় একটি মামলা দায়ের করেছেন। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ