HEADLINE
বল্লীতে বজ্রপাতে শিশুর মৃ’ত্যু ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

সাতক্ষীরায় ১০৪ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার

দেবহাটা প্রতিনিধি / ৩৩৬
প্রকাশের সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২

সাতক্ষীরার দেবহাটায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান’র (র‌্যাব-৬) সদস্যরা অভিযান চালিয়ে ১০৪ বোতল ফেন্সিডিলসহ মশিউর রহমান গাজী (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। সে উপজেলার সীমান্তবর্তী ভাঁতশালা গ্রামের মরণ আলী গাজীর ছেলে। মঙ্গলবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সখিপুরের ধোপাডাঙ্গা মোড়স্থ সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়কের পাশ্ববর্তী জনৈক শাহজাহান মল্লিকের লেদ মেশিনের পাশ থেকে তাকে গ্রেপ্তার করেন র‌্যাব সদস্যরা।
এসময় তার কাছ থেকে ১০৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। এলাকাবাসী জানায়, গ্রেপ্তারকৃত ভাঁতশালা গ্রামের মশিউর, একই গ্রামের আলম বিশ্বাসের ছেলে মিল্টন বিশ্বাস সহ পাশ্ববর্তী চর রহিমপুর গ্রামের হাসিমের দুই ছেলে শাহিন ও ইসমাইল দীর্ঘদিন ধরে সীমান্তরক্ষী বাহিনীকে ম্যানেজ করে ইছামতি নদী পার করে ভারত থেকে ফেন্সিডিল সহ অন্যান্য মাদকদ্রব্যের চালান দেশে এনে তা রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। র‌্যাবের অভিযানে মশিউর গ্রেপ্তারের পর থেকে তার অন্যান্য সহযোগী মিল্টন, শাহিন ও ইসমাইল আত্মগোপনে রয়েছে বলেও জানায় এলাকাবাসী।
এদিকে বুধবার সকালে র‌্যাব-৬ এর সদর কোম্পানীর সাব ইন্সপেক্টর বজলুর রহমান বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের শেষে মশিউরকে দেবহাটা থানায় হস্তান্তর করলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করে পুলিশ। 


এই শ্রেণীর আরো সংবাদ