HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৩ পূর্বাহ্ন

সাতক্ষীরায় ১০৪ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার

দেবহাটা প্রতিনিধি / ২০৩
প্রকাশের সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২

সাতক্ষীরার দেবহাটায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান’র (র‌্যাব-৬) সদস্যরা অভিযান চালিয়ে ১০৪ বোতল ফেন্সিডিলসহ মশিউর রহমান গাজী (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। সে উপজেলার সীমান্তবর্তী ভাঁতশালা গ্রামের মরণ আলী গাজীর ছেলে। মঙ্গলবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সখিপুরের ধোপাডাঙ্গা মোড়স্থ সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়কের পাশ্ববর্তী জনৈক শাহজাহান মল্লিকের লেদ মেশিনের পাশ থেকে তাকে গ্রেপ্তার করেন র‌্যাব সদস্যরা।
এসময় তার কাছ থেকে ১০৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। এলাকাবাসী জানায়, গ্রেপ্তারকৃত ভাঁতশালা গ্রামের মশিউর, একই গ্রামের আলম বিশ্বাসের ছেলে মিল্টন বিশ্বাস সহ পাশ্ববর্তী চর রহিমপুর গ্রামের হাসিমের দুই ছেলে শাহিন ও ইসমাইল দীর্ঘদিন ধরে সীমান্তরক্ষী বাহিনীকে ম্যানেজ করে ইছামতি নদী পার করে ভারত থেকে ফেন্সিডিল সহ অন্যান্য মাদকদ্রব্যের চালান দেশে এনে তা রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। র‌্যাবের অভিযানে মশিউর গ্রেপ্তারের পর থেকে তার অন্যান্য সহযোগী মিল্টন, শাহিন ও ইসমাইল আত্মগোপনে রয়েছে বলেও জানায় এলাকাবাসী।
এদিকে বুধবার সকালে র‌্যাব-৬ এর সদর কোম্পানীর সাব ইন্সপেক্টর বজলুর রহমান বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের শেষে মশিউরকে দেবহাটা থানায় হস্তান্তর করলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করে পুলিশ। 


এই শ্রেণীর আরো সংবাদ