HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:১৮ পূর্বাহ্ন

সাতক্ষীরায় স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর আত্মহত্যা!

দেবহাটা প্রতিনিধি / ৩৬৬
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২

সাতক্ষীরার দেবহাটায় স্ত্রীর পরকীয়া জণিত পারিবারিক কলহের জেরে হরি বিশ্বাস (৬০) নামের এক ব্যাক্তি আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার দেবীশহর গ্রামের মৃত সুবোল বিশ্বাসের ছেলে। বৃহষ্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই হরি বিশ্বাসের বাড়ির একটি ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।


নিহতের আত্মীয়-স্বজন ও এলাকাবাসী জানায়, অভাব-অনটনের মধ্যেও দিনমজুরি করে স্ত্রী-সন্তানদের ভরণপোষন ও সংসার চালাতো হরি বিশ্বাস। গেল কয়েক বছর ধরে তার স্ত্রী দীপা বিশ্বাসের সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলেন পাশ্ববর্তী জগন্নাথপুর গ্রামের মৃত সুধীর ঘোষের ছেলে প্রণব ঘোষ ওরফে প্রিয়নন্দ ঘোষ। হরি বিশ্বাসের অনুপস্থিতে তার বাড়িতে যাতায়াত এবং দীপা বিশ্বাসের সাথে মেলামেশা ছিল প্রিয়নন্দ ঘোষের। এনিয়ে প্রায়ই হরি বিশ্বাসের সাথে তার স্ত্রী দীপা বিশ্বাসের ঝগড়া হতো। এমনকি দীপা বিশ্বাসের কথামতো তার দুই ছেলে মাঝে মধ্যে তাদের বাবা হরি বিশ্বাসকে মারপিটও করতো। বৃহষ্পতিবার বিকেলে প্রিয়নন্দ ঘোষের সাথে পরকীয়া সম্পর্কের জের ধরে দীপা বিশ্বাস ও তার স্বামী হরি বিশ্বাসের মধ্যে পুনরায় কলহ বাঁধে। একপর্যায়ে অবাধ্য স্ত্রী দীপা বিশ্বাসের ওপর ক্ষুদ্ধ হয়ে বাড়ির পরিত্যক্ত একটি ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন হরি বিশ্বাস।
এব্যাপারে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শনসহ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।


এই শ্রেণীর আরো সংবাদ