HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:০৭ পূর্বাহ্ন

সাতক্ষীরায় স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর আত্মহত্যা!

দেবহাটা প্রতিনিধি / ৪১৯
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২

সাতক্ষীরার দেবহাটায় স্ত্রীর পরকীয়া জণিত পারিবারিক কলহের জেরে হরি বিশ্বাস (৬০) নামের এক ব্যাক্তি আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার দেবীশহর গ্রামের মৃত সুবোল বিশ্বাসের ছেলে। বৃহষ্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই হরি বিশ্বাসের বাড়ির একটি ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।


নিহতের আত্মীয়-স্বজন ও এলাকাবাসী জানায়, অভাব-অনটনের মধ্যেও দিনমজুরি করে স্ত্রী-সন্তানদের ভরণপোষন ও সংসার চালাতো হরি বিশ্বাস। গেল কয়েক বছর ধরে তার স্ত্রী দীপা বিশ্বাসের সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলেন পাশ্ববর্তী জগন্নাথপুর গ্রামের মৃত সুধীর ঘোষের ছেলে প্রণব ঘোষ ওরফে প্রিয়নন্দ ঘোষ। হরি বিশ্বাসের অনুপস্থিতে তার বাড়িতে যাতায়াত এবং দীপা বিশ্বাসের সাথে মেলামেশা ছিল প্রিয়নন্দ ঘোষের। এনিয়ে প্রায়ই হরি বিশ্বাসের সাথে তার স্ত্রী দীপা বিশ্বাসের ঝগড়া হতো। এমনকি দীপা বিশ্বাসের কথামতো তার দুই ছেলে মাঝে মধ্যে তাদের বাবা হরি বিশ্বাসকে মারপিটও করতো। বৃহষ্পতিবার বিকেলে প্রিয়নন্দ ঘোষের সাথে পরকীয়া সম্পর্কের জের ধরে দীপা বিশ্বাস ও তার স্বামী হরি বিশ্বাসের মধ্যে পুনরায় কলহ বাঁধে। একপর্যায়ে অবাধ্য স্ত্রী দীপা বিশ্বাসের ওপর ক্ষুদ্ধ হয়ে বাড়ির পরিত্যক্ত একটি ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন হরি বিশ্বাস।
এব্যাপারে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শনসহ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।


এই শ্রেণীর আরো সংবাদ