HEADLINE
চাকরি ও বাসস্থানের জন্য প্রধানমন্ত্রীর নিকট প্রতিবন্ধী তরিকুলের আকুল আবেদন সাতক্ষীরার জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘ড্রিম সাতক্ষীরা’ প্রথম বারের মতো ফটোকনটেস্টর আয়োজন কেশবপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শ্যামনগরে নৌ-পুলিশের অভিযানে বালখেট জব্দ, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা কেশবপুরে ইট ভাটা মালিকের সংবাদ সম্মেলন সারাদেশে নদীভাঙন রোধে পর্যায়ক্রমে স্থায়ী প্রকল্প হচ্ছেঃ এনামুল হক শ্রীউলায় আন্তক্রিড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন বলাডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে এক বৃদ্ধাকে অপহরণের অভিযোগ ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট শ্যামনগরে বিদ্যুৎ স্পর্শে তরুণ স্বেচ্ছাসেবক মেহেদী হাসান’র মৃত্যু
শুক্রবার, ২০ মে ২০২২, ১২:২৩ অপরাহ্ন

সাতক্ষীরায় স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর আত্মহত্যা!

দেবহাটা প্রতিনিধি / ২৮৫
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২

সাতক্ষীরার দেবহাটায় স্ত্রীর পরকীয়া জণিত পারিবারিক কলহের জেরে হরি বিশ্বাস (৬০) নামের এক ব্যাক্তি আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার দেবীশহর গ্রামের মৃত সুবোল বিশ্বাসের ছেলে। বৃহষ্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই হরি বিশ্বাসের বাড়ির একটি ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।


নিহতের আত্মীয়-স্বজন ও এলাকাবাসী জানায়, অভাব-অনটনের মধ্যেও দিনমজুরি করে স্ত্রী-সন্তানদের ভরণপোষন ও সংসার চালাতো হরি বিশ্বাস। গেল কয়েক বছর ধরে তার স্ত্রী দীপা বিশ্বাসের সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলেন পাশ্ববর্তী জগন্নাথপুর গ্রামের মৃত সুধীর ঘোষের ছেলে প্রণব ঘোষ ওরফে প্রিয়নন্দ ঘোষ। হরি বিশ্বাসের অনুপস্থিতে তার বাড়িতে যাতায়াত এবং দীপা বিশ্বাসের সাথে মেলামেশা ছিল প্রিয়নন্দ ঘোষের। এনিয়ে প্রায়ই হরি বিশ্বাসের সাথে তার স্ত্রী দীপা বিশ্বাসের ঝগড়া হতো। এমনকি দীপা বিশ্বাসের কথামতো তার দুই ছেলে মাঝে মধ্যে তাদের বাবা হরি বিশ্বাসকে মারপিটও করতো। বৃহষ্পতিবার বিকেলে প্রিয়নন্দ ঘোষের সাথে পরকীয়া সম্পর্কের জের ধরে দীপা বিশ্বাস ও তার স্বামী হরি বিশ্বাসের মধ্যে পুনরায় কলহ বাঁধে। একপর্যায়ে অবাধ্য স্ত্রী দীপা বিশ্বাসের ওপর ক্ষুদ্ধ হয়ে বাড়ির পরিত্যক্ত একটি ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন হরি বিশ্বাস।
এব্যাপারে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শনসহ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।


এই শ্রেণীর আরো সংবাদ