বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

সাতক্ষীরায় শিশু ও ইয়ুথদের বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা প্রদান

প্রেস বিজ্ঞপ্তি / ১১১
প্রকাশের সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

ব্রেকিং দ্য সাইলেন্স’র আয়োজনে ও সেভ দ্য চিলড্রেন’র সহযোগিতায় সাতক্ষীরা সদর উপজেলার শিশু ও ইয়ুথ সদস্যদের মধ্য থেকে শিশু অধিকার বাস্তবায়নে বিশেষ অবদান রাখায় বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করা হয়।
সদর উপজেলা সমাজসেবা অফিসারের কার্যালয়ে আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা, উপজেলা সমাজসেবা অফিসার মো. অহিদুর রহমান, সাতক্ষীরা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা, ব্রেকিং দ্য সাইলেন্স’র অফিস ইনচার্জ মো. শরিফুল ইসলাম প্রমুখ। 
বাল্যবিবাহ প্রতিরোধে অবদান রাখায় সাদিয়া আফরিন জুঁই, যৌন হয়রানি প্রতিরোধে জাকিয়া সুলতানা, ঝরে পড়া শিশুদের স্কুলে ভর্তি করার বিষয়ে আবিদ হাসান, শিশুশ্রম প্রতিরোধে ফেরদৌস, স্কুল পর্যায়ে শারীরিক ও মানসিক নির্যাতন প্রতিরোধে রাইসুল ইসলাম, আমরা বাল্য বিবাহ করব না ক্যাম্পেইনে অবদান রাখার জন্য মাসুদ রানা ও শিশুদের স্বাস্থ্য সেবা আগ্রহী করে তোলার জন্য ইয়াকুব আলী কে সম্মাননা দেয়া হয়। 
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রজেক্ট কো-অর্ডিনেটর মোহাম্মদ মনিরুজ্জামান টিটু, ইউনিয়ন ভলেন্টিয়ার শেখ সোহেল মাহমুদ ও আব্দুল মান্নান।


এই শ্রেণীর আরো সংবাদ