HEADLINE
দরগাহপুরে বীর মুক্তিযোদ্ধা আঃ মাজেদের ইন্তেকাল কোরবানি ঈদে মসজিদ কমিটির গোশত বন্টনে দেবহাটার ৩৪ পরিবার বঞ্চিত! কলারোয়ায় প্রকাশ্যেই চলছে জমজমাট জুয়ার আসর : পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা প্রবাসীদের সুযোগ বাড়ান : মোমিন মেহেদী বুধহাটায় অসহায় ও রোগ যন্ত্রণায় কাঁতর রহমানকে সহায়তা প্রদান আশাশুনিতে চুরি যাওয়া মূর্তি উদ্ধারে তথ্য প্রযুক্তি ব্যবহার করা হবে: এএসপি জামিল আহমেদ সাতক্ষীরায় জমি দখলে ব্যর্থ হয়ে পিতা-পুত্রকে পিটিয়ে জখম মুখোশ পরিবর্তন করে মুখের আদলে সমাজ চাই কলারোয়ায় আশ্রয়ন প্রকল্পের উপকার ভোগীদের থেকে টাকা নেওয়ার অভিযোগ কামার বায়সায় গাছের সাথে এ কেমন শত্রুতা!
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে অস্ত্র-গুলিসহ দু’ভাই গ্রেফতার

টুডে ডেস্ক / ৩৫৪
প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

সাতক্ষীরা সদরের ভোমরার বৈচনা এলাকায় অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার গান, ৬ টি গুলি সহ আপন দুই ভাইকে গ্রেফতার করেছে র‌্যাব ৬। গ্রেফতারকৃতরা হলেন, বৈচনা এলাকার মোঃ আব্দুল গাফফারের ছেলে মোঃ আব্দুল কাদের (২৫) ও মোঃ আব্দুল কাশেম (২৭)।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতলিবার (১৫ জুলাই) রাতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে তাদের অস্ত্র ও গুলিসহ আটক করে।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের এর মেজর মোহাম্মদ শরীফুল আহসান জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভোমরা পোর্ট এলাকায় কিছু ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামে সততা ফার্নিচার এর সামনে পাকা রাস্তার উপরে অভিযান চালিয়ে তাদের আটক করাহয়। এসময় তাদের কাছ থেকে ০১ টি দেশীয় তৈরি কাঠের বাটযুক্ত ও লোহার তৈরি অগ্নেয়াস্ত্র (যা ওয়ান শুটার গান নামে পরিচিত) ও ০৬টি গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ‘পরবর্তীতে জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে সদর থানায় হস্তান্তর করে মামলা দি আর্মস এ্যাক্ট ১৮৭৮ সনের ১৯অ/১৯ঋ ধারা এবং ১৮৬/৩৫৩/৩৩২/৩৩৩ পেনাল কোডে মামলা রুজু করা হয়েছে’।


এই শ্রেণীর আরো সংবাদ