HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:০১ অপরাহ্ন

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে অস্ত্র-গুলিসহ দু’ভাই গ্রেফতার

টুডে ডেস্ক / ৬৪০
প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

সাতক্ষীরা সদরের ভোমরার বৈচনা এলাকায় অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার গান, ৬ টি গুলি সহ আপন দুই ভাইকে গ্রেফতার করেছে র‌্যাব ৬। গ্রেফতারকৃতরা হলেন, বৈচনা এলাকার মোঃ আব্দুল গাফফারের ছেলে মোঃ আব্দুল কাদের (২৫) ও মোঃ আব্দুল কাশেম (২৭)।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতলিবার (১৫ জুলাই) রাতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে তাদের অস্ত্র ও গুলিসহ আটক করে।

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের এর মেজর মোহাম্মদ শরীফুল আহসান জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভোমরা পোর্ট এলাকায় কিছু ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামে সততা ফার্নিচার এর সামনে পাকা রাস্তার উপরে অভিযান চালিয়ে তাদের আটক করাহয়। এসময় তাদের কাছ থেকে ০১ টি দেশীয় তৈরি কাঠের বাটযুক্ত ও লোহার তৈরি অগ্নেয়াস্ত্র (যা ওয়ান শুটার গান নামে পরিচিত) ও ০৬টি গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ‘পরবর্তীতে জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে সদর থানায় হস্তান্তর করে মামলা দি আর্মস এ্যাক্ট ১৮৭৮ সনের ১৯অ/১৯ঋ ধারা এবং ১৮৬/৩৫৩/৩৩২/৩৩৩ পেনাল কোডে মামলা রুজু করা হয়েছে’।


এই শ্রেণীর আরো সংবাদ