HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১২ অপরাহ্ন

সাতক্ষীরায় ভোটের ৩দিন পর মৎস্য ঘের থেকে মিলল সীল মারা ব্যালট!

নিজস্ব প্রতিনিধি / ৩৬১
প্রকাশের সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

সাতক্ষীরায় ভোটের ৩ তিন পর সীল মারা ব্যালট উদ্ধার করেছে এলাকাবাসী। ৮ জানুয়ারি আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গাবতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পিছনের মৎস্য ঘের থেকে প্রায় ৪৫০ টি সীল মারা ব্যালট উদ্ধার করে এলাকাবাসী। উদ্ধারকৃত ব্যালটে প্রতিটি ব্যালেটে মেম্বর প্রার্থীর ফুটবল প্রতীকে সীল মারা রয়েছে। এঘটনায় এলাকায় চাঞ্চল্যসৃষ্টি হয়েছে।


ফুটবল প্রতীকের প্রার্থী সুমল চন্দ্র দাশ বলেন, ৮ জানুয়ারি কাজে যাওয়ার পথে মৎস্যঘেরে ফুটবল প্রতিকে সীল মারা ব্যালট দেখতে পেয়ে আমাকে খবর দিলে বিষয়টি উপজেলা নির্বাচন অফিসারকে অবহিত করি। তিনি আরো বলেন, ওই কেন্দ্রে ভোট সুষ্ঠু হয়নি। সেখানে ভোটে কারচুপি করে আমাকে হারানো হয়েছে। এছাড়া কেন্দ্রে থাকা পোলিং এজেন্টের বরাত দিয়ে তিনি বলেন, গননায় দেখা গেছে প্রিজাইডিং অফিসার সঠিকভাবে গননা করেনি। পোলিং এজেন্টকে বিভিন্ন হুমকি ধামকি দিয়ে থামিয়ে রেখেছে। ফলাফল সীটে পোলিং এজেন্টকে স্বাক্ষরও করতে দেয়নি। পরে এবিষয়ে ভোট পুনরনায় গননার দাবিতে আবেদনও করেছি। এবিষয়ে আশাশুনি উপজেলা নির্বাচন অফিসার কামরুল শিকদার বলেন, আমিও শুনেছি। তবে ছুটিতে থাকায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তাকে বিষয়টি সম্পর্কে খোজ নেওয়ার জন্য পুলিশের সাথে যোগাযোগ করতে বলেছি। তদন্ত হবে। তদন্তে সত্যতা পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কবির বলেন, সেখানে পুলিশ গিয়েছিল। কিন্তু ওই গুলো প্রকৃত ব্যলট না হওয়ায় আমলে নেওয়া হয়নি।


এই শ্রেণীর আরো সংবাদ