HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

সাতক্ষীরায় বিজিবি’র অভিযানে ২০ কেজি রুপার গহনা জব্দ

নিজস্ব প্রতিনিধি / ৪১০
প্রকাশের সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘরিয়া এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি রুপার গহনা জব্দ করেছে বিজিবি। জব্দকৃত রুপার গহনার মূল্য ২৪ লাখ ৬০ হাজার টাকা। মঙ্গলবার রাতে ছয়ঘরিয়ার সীমান্ত এলাকা থেকে উক্ত রুপা গহনা গুলো জব্দ করা হয়।

তবে, এ সময় বিজিবি কোন চোচালানীকে আটক করতে সক্ষম হয়নি। সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে কালিয়ানী বিওপির টহল কমান্ডার হাবিলদার সৈয়দ রবিউল ইসলামের নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ৮/৬-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ছয়ঘরিয়া মাঠের মধ্যে অভিযান চালায়। এ সময় সেখান থেকে মালিকবিহীন অবস্থায় ২৪ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ২০ কেজি রুপার গহনা জব্দ করা হয়। তবে, এ সময় বিজিবি কোন চোচালানীকে আটক করতে সক্ষম হননি।
তিনি আরো জানান, এ ঘটনায় সদর থানায় একটি জিডি করা হয়েছে। জব্দকৃত রুপার গহনা সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা রাখা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ