HEADLINE
১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস খাদে পড়ে সুপার ভাইজার নিহত : আহত ১০ পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ দীর্ঘ ১০ বছর পর অবশেষে সাতক্ষীরার নিউ মার্কেট’র জমির মামলার রায় দিল আদালত সাতক্ষীরায় ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা আশাশুনির ৩ ইউনিয়নের ১০ হাজার পরিবার আবারও পানি বন্দী শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মা ছেলে আহত সাতক্ষীরা কেন্দ্রীয় শহিদ মিনারে সম্প্রীতি রক্ষা দিবস পালিত মথুরাপুরের জয়নাল বেকারীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে খাবার
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন

সাতক্ষীরায় বিজিবি’র অভিযানে ২০ কেজি রুপার গহনা জব্দ

নিজস্ব প্রতিনিধি / ১২৪
প্রকাশের সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘরিয়া এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি রুপার গহনা জব্দ করেছে বিজিবি। জব্দকৃত রুপার গহনার মূল্য ২৪ লাখ ৬০ হাজার টাকা। মঙ্গলবার রাতে ছয়ঘরিয়ার সীমান্ত এলাকা থেকে উক্ত রুপা গহনা গুলো জব্দ করা হয়।

তবে, এ সময় বিজিবি কোন চোচালানীকে আটক করতে সক্ষম হয়নি। সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে কালিয়ানী বিওপির টহল কমান্ডার হাবিলদার সৈয়দ রবিউল ইসলামের নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার ৮/৬-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ছয়ঘরিয়া মাঠের মধ্যে অভিযান চালায়। এ সময় সেখান থেকে মালিকবিহীন অবস্থায় ২৪ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ২০ কেজি রুপার গহনা জব্দ করা হয়। তবে, এ সময় বিজিবি কোন চোচালানীকে আটক করতে সক্ষম হননি।
তিনি আরো জানান, এ ঘটনায় সদর থানায় একটি জিডি করা হয়েছে। জব্দকৃত রুপার গহনা সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা রাখা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ