HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৫৫ অপরাহ্ন

সাতক্ষীরায় বাংলাদেশ রাগবির জন্মদিন পালন

আর এস শুভ / ১৭০
প্রকাশের সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

১৬ ই ফেব্রুয়ারী বুধবার বাংলাদেশে রাগবি খেলার জন্মদিন। ২০০৭ সালের ১৬ ফেব্রুয়ারি বাংলাদেশে রাগবি খেলার আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু হয়। দেখতে দেখতে ১৫ বছর কেটে গেছে। ১৬ ফেব্রুয়ারি পা দিয়েছে ১৬ বছরে। এ শুভ দিনে খেলোয়াড়, কোচ,কর্মকর্তাদের নিয়ে কেক কেটে আনন্দঘন পরিবেশে বাংলাদেশ রাগবির জন্মদিন পালন করলেন সাতক্ষীরা জেলা রাগবি ক্লাব। 

সাতক্ষীরা শহরের প্রান কেন্দ্রে অবস্থিত লেকভিউ ক্যাফে এন্ড রেস্টুরেন্টে রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও সাতক্ষীরা রাগবি ক্লাবের সভাপতি তানজিম কালাম তমালের দিকনির্দেশনায় আজ বিকেলে জন্মদিন পালন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাগবি ফেডারেশনের (আর. ডি. ও) এবং সাতক্ষীরা রাগবি ক্লাবের সাধারণ সম্পাদক আল ইমরান,সহকারি কোচ আদনান আহম্মেদ, সহ প্রচার সম্পাদক ইয়ারুল ইসলাম, রবিউল ইসলাম শুভ,  জাহিদ হোসেন ও সিনথিয়া মুন জবা।   এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা পুরুষ ও মহিলা রাগবি দলের খেলোয়াড়রা।
অনুষ্ঠানে প্রত্যেকে বাংলাদেশ রাগবির উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং সাতক্ষীরা রাগবির কার্যক্রমকে সাধুবাদ জানান। বাংলাদেশে তথা সাতক্ষীরাতে এই খেলার জনপ্রিয়তা ও অগ্রসরে সকলের সহযোগিতা চান বক্তারা।


এই শ্রেণীর আরো সংবাদ