HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন

সাতক্ষীরায় বাংলাদেশ রাগবির জন্মদিন পালন

আর এস শুভ / ১২৪
প্রকাশের সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

১৬ ই ফেব্রুয়ারী বুধবার বাংলাদেশে রাগবি খেলার জন্মদিন। ২০০৭ সালের ১৬ ফেব্রুয়ারি বাংলাদেশে রাগবি খেলার আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু হয়। দেখতে দেখতে ১৫ বছর কেটে গেছে। ১৬ ফেব্রুয়ারি পা দিয়েছে ১৬ বছরে। এ শুভ দিনে খেলোয়াড়, কোচ,কর্মকর্তাদের নিয়ে কেক কেটে আনন্দঘন পরিবেশে বাংলাদেশ রাগবির জন্মদিন পালন করলেন সাতক্ষীরা জেলা রাগবি ক্লাব। 

সাতক্ষীরা শহরের প্রান কেন্দ্রে অবস্থিত লেকভিউ ক্যাফে এন্ড রেস্টুরেন্টে রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও সাতক্ষীরা রাগবি ক্লাবের সভাপতি তানজিম কালাম তমালের দিকনির্দেশনায় আজ বিকেলে জন্মদিন পালন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাগবি ফেডারেশনের (আর. ডি. ও) এবং সাতক্ষীরা রাগবি ক্লাবের সাধারণ সম্পাদক আল ইমরান,সহকারি কোচ আদনান আহম্মেদ, সহ প্রচার সম্পাদক ইয়ারুল ইসলাম, রবিউল ইসলাম শুভ,  জাহিদ হোসেন ও সিনথিয়া মুন জবা।   এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা পুরুষ ও মহিলা রাগবি দলের খেলোয়াড়রা।
অনুষ্ঠানে প্রত্যেকে বাংলাদেশ রাগবির উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং সাতক্ষীরা রাগবির কার্যক্রমকে সাধুবাদ জানান। বাংলাদেশে তথা সাতক্ষীরাতে এই খেলার জনপ্রিয়তা ও অগ্রসরে সকলের সহযোগিতা চান বক্তারা।


এই শ্রেণীর আরো সংবাদ