বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৫৮ অপরাহ্ন

সাতক্ষীরায় বন্ধু সভার আয়োজনে প্রথম আলোর ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিজস্ব প্রতিনিধি / ২৯
প্রকাশের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

সাতক্ষীরায় গান, কবিতা আবৃত্তি, কেককাটা ও আলোচনাসভার মধ্য দিয়ে প্রথম আলোর ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করেছে প্রথম আলো বন্ধুসভা।
রোববার বিকালে সাতক্ষীরা শহরের ম্যানগ্রোভ সভাঘরে অনুষ্ঠিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন, প্রথম আলো বন্ধুসভার সভাপতি মরিয়ম কেয়া। প্রধান অতিথি ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপি।
বিশেষ অতিথি ছিলেন, দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার কল্যাণ ব্যানার্জি,কবি স ম তুহিন, অধ্যক্ষ ভারতেশ্বরী বিশ্বাস, বাংলা ভিশন টিভি চ্যানেলের সাতক্ষীরা প্রতিনিধি আসাদুজ্জামান, হেড এর নির্বাহী পরিচালক লুইস রানা গাইন প্রমুখ।


বক্তব্য রাখেন, বন্ধুসভার সাধারণ সম্পাদক গোলাম হোসেন,শুভেচ্ছা বক্তব্য রাখেন সহসভাপতি রবিউল ইসলাম, থিম সং পরিবেশন করেন সমাজকল্যাণ সম্পাদক বৈশাখী চ্যাটার্জী, আবৃত্তি করেন যুগ্ম সাধারণ সম্পাদক প্রতীক। সঞ্চালনায় ছিলেন যোগাযোগ সম্পাদক শেখ শরিফ হাসান ও তথ্য সম্পাদক পূরবী চ্যাটার্জী। এসময় বক্তারা বলেন, প্রথম আলো পত্রিকা সত্য প্রকাশে আপোষহীন।প্রথম আলো একটি ব্যান্ড, একটি প্রতিষ্ঠান আর প্রথম আলো বন্ধুসভা একটি বৃহত্তর স্বেচ্ছাসেবী সংগঠন। যেটি আন্তর্জাতিকভাবে পরিচিত। দুর্যোগকালিন সময়ে বন্ধুসভার বন্ধু হাত পা গুটিয়ে বসে না থেকে মানুষের পাশে গিয়ে দাড়ায়। প্রথম আলো না থাকলেও বন্ধুসভা যুগ যুগ ধরে থাকবে। পরে অতিথিবৃন্দ কেক কেটে প্রথম আলোর ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।


এই শ্রেণীর আরো সংবাদ