HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৮ অপরাহ্ন

সাতক্ষীরায় বজ্রপাতে নবম শ্রেনীর শিক্ষার্থীর মৃত্যু!

দেবহাটা প্রতিনিধি / ৪৩৮
প্রকাশের সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

সাতক্ষীরার দেবহাটায় বজ্রপাতে শুভজিৎ সরকার (১৬) নামের নবম শ্রেনীতে পড়ুয়া এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ভাতশালা গ্রামের রাজকুমার সরকারের ছেলে এবং ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী। সোমবার দুপুর দুইটার দিকে স্কুলের মাঠে বৃষ্টির মধ্যে বন্ধুদের সাথে ফুটবল অনুশীলনের সময় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।


নিহতের স্বজনরা জানান, ফুটবলসহ অন্যান্য খেলাধুলায় পারদর্শী ছিলেন শুভজিৎ। আসন্ন ইন্টার স্কুল ক্রীড়া প্রতিযোগীতায় অংশ নিতে স্কুল শেষে প্রায় প্রতিদিনিই স্কুলের মাঠে বন্ধুদের সাথে অনুশীলন করতেন শুভজিৎ। সোমবার স্কুল ছুটির পরও তিনি অনুশীলন করছিলেন। এসময় আকর্ষিক বজ্রপাতে শুভজিৎ এবং জয় নামে তার অপর আরেক বন্ধু গুরুতর আহত হন। তাৎক্ষনিক তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শুভজিৎকে মৃত ঘোষনা করেন। এরিপোর্ট লেখা পর্যন্ত অপর আহত জয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত ছিলেন। তার অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।


এই শ্রেণীর আরো সংবাদ