HEADLINE
১৯ নারী ৩ বছর পর বেনাপোল ইমিগ্রেশন দিয়ে দেশে ফেরত পুজামন্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস খাদে পড়ে সুপার ভাইজার নিহত : আহত ১০ পবিত্র ঈদে মিলাদুন্নবী আজ দীর্ঘ ১০ বছর পর অবশেষে সাতক্ষীরার নিউ মার্কেট’র জমির মামলার রায় দিল আদালত সাতক্ষীরায় ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা আশাশুনির ৩ ইউনিয়নের ১০ হাজার পরিবার আবারও পানি বন্দী শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মা ছেলে আহত সাতক্ষীরা কেন্দ্রীয় শহিদ মিনারে সম্প্রীতি রক্ষা দিবস পালিত মথুরাপুরের জয়নাল বেকারীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে খাবার
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

সাতক্ষীরায় ধানক্ষেতে ইঁদুর মারা বিদ্যুতের ফাঁদে জড়িয়ে দু’জনের মৃত্যু

জি এম মুজিবুর রহমান, আশাশুনি / ২০৪
প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরার আশাশুনি উপজেলার শোভনালীতে ধান ক্ষেতের ইঁদুরের উপদ্রব দমন করতে পেতে রাখা বৈদ্যুতিক তারের ফাঁদে আটকে দু’ব্যক্তি ও এক শৃগালের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাতের কোন এক সময় এ মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, উত্তর গোদাড়া গ্রামের রসুল পাড়ের ছেলে ইদ্রিস পাড় (২২) ও মোস্তফা মোল্যার ছেলে আব্দুর রশিদ মোল্যা (২৫)।


স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, গোদাড়া গ্রামের কবির পাড় তার ধানক্ষেতে ইঁদুরের উপদ্রব দমন করতে ক্ষেতের পাশদিয়ে বিদ্যুৎ লাইনের তার পেতে রেখেছিলেন। দিনের বেলায় লাইনে বিদ্যুৎ সংযোগ না থাকলেও রাতের বেলায় ইঁদুর মারতে বিদ্যুৎ সংযোগ দেওয়া হতো। বৃহস্পতিবার রাতের কোন এক সময় নিহত ইদ্রিস পাড় ও আঃ রশিদ মোল্যা ছিপদারা মাছ ধরতে বিলে যাওয়ার পথে ঘটনাস্থলে গেলে বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। একই সাথে একটি শিয়াল মারা যায়। শুক্রবার সকালে বিলে কাজ করতে যাওয়া লোকজন ও ক্ষেত মালিক কবির পাড় ক্ষেতে গিয়ে দুজনের লাশ দেখতে পায়। তখন তিনি লাশ দুটো ক্ষেত থেকে টেনে পাশের গর্তে ফেলে রাখে। এরপর বেলা সাড়ে ৮ টার দিকে কবির নিজে থানায় গিয়ে মৃত্যুর খবর জানান।


খবর পেয়ে সিনিঃ সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এস এম জামিল আহম্মেদ, ওসি গোলাম কবির, ওসি (তদন্ত) বিশ্বজিৎ অধিকারী, এসআই জাহাঙ্গীর সেলিম ও মামুন হোসেন ও আমিনুল ইসলাম ঘটনাস্থলে পৌছে সুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেন। শোভনালী ইউপি চেয়ারম্যান প্রভাষম ম মোনায়েম হোসেনসহ ইউপি সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।


এব্যাপারে ওসি গোলাম কবির জানান, ধানক্ষেত মালিক কবির পাড়কে আটক করা হয়েছে এবং নিহতদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। মামলা রুজুর প্রস্তুতি চলছে।


এই শ্রেণীর আরো সংবাদ