HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

সাতক্ষীরায় দুটি ওয়ান শ্যুটার গান ও দেশীয় অস্ত্রসহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ৬২০
প্রকাশের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

সাতক্ষীরায় দুটি ওয়ান শ্যুটার গান, একটি পাইপ গান, ছয় রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্রসহ আলিফ খান(২৩) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৬। বুধবার (৩ নভেম্বর) সন্ধায় র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি সদর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতার আলিফ খান সাতক্ষীরা শহরের রসুলপুর খা পাড়ার আলাউদ্দিন খানের ছেলে।


র‌্যাব-৬ সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা শহরের রসুলপুর খাঁ পাড়ার আলাউদ্দিন খানের বসতবাড়িতে অভিযান চালানো হয়। এসময় আলাউদ্দিন খানের ছেলে আলিফ খাঁন কৌশলে পালানোর চেষ্টাকালে ও তার হেফাজত থেকে দুটি ওয়ান শ্যুটার গান, একটি পাইপ গান, ছয় রাউন্ড গুলি, দুটি চাপাতি, দুটি হাসুয়া ও দুটি চাকু উদ্ধার করা হয়। পরবর্তীতে জব্দকৃত আলামত ও আসামিকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ