সাতক্ষীরায় তুচ্ছ ঘটনায় ওয়ার্ড আওয়ামীলীগ নেতাকে মারপিট

সাতক্ষীরায় তুচ্ছ ঘটনায় ওয়ার্ড আওয়ামীলীগ নেতাকে মারপিট

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় তুচ্ছ ঘটনায় ওয়ার্ড আওয়ামীলীগ নেতাকে মারপিটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওয়ার্ড আওয়ামীলীগ নেতা প্রতিকার চেয়ে সাতক্ষীরা সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ৫ শ টাকার লেনদেন নিয়ে মধুমোল্লারডাঙ্গী গ্রামের আবুল বাসারের সাথে একই এলাকার কামাল মির্জার পুত্র ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিটন মির্জার বিরোধ বাধে। এর জেরে গত ০৩ মে ২০২১ তারিখে আবুল বাশার, তার কন্যা লাভলী, রসুলপুর গ্রামের মৃত মফেজ উদ্দীনের কন্যা শরিফা খাতুন আকস্মিকভাবে তার উপর হামলা করে। এসময় লিটন মির্জার বুকে পিটে মারপিট করে এবং কামড়িয়ে গুরুতর আহত করে। এঘটনাকে পুজি করে উল্টো ওয়ার্ড আওয়ামীলীগ নেতা লিটন মির্জাকে হয়রানি করতে বিভিন্ন ষড়যন্ত্র শুরু করে আবুল বাসার।

ভুক্তভোগী লিটন মির্জা বলেন, আমি দীর্ঘদিন সুনামের সাথে ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের দায়িত্ব পালন করে আসছি। উক্ত আবুল বাশার একজন মাদক সেবী ব্যক্তি। সামান্য বিষয়ে তারা পুরো পরিবার আমার উপর হামলা করে। অথচ আমি সম্মানের ভয়ে কাউকে কিছু না জানালেও সে উল্টো আমাকে হেয় প্রতিপন্ন করতে মিথ্যা অভিযোগ দায়ের করে হয়রানির চেষ্টা করেছে। এঘটনায় তিনি প্রতিকার চেয়ে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন