HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৫৭ অপরাহ্ন

সাতক্ষীরায় ট্রাক-পিকআপের সংঘর্ষে ২ গরু ব্যবসায়ী নিহত

টুডে ডেস্ক / ২৬৬
প্রকাশের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

সাতক্ষীরার পাটকেলঘাটায় পিকআপ ভ্যান ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (১৮ এপ্রিল) দুপুরে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও খুলনা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগে, ভোরে সাতক্ষীরা-খুলনা সড়কের কুমিরা বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের গোদাঘাটা গ্রামের আহসানউল্লাহর ছেলে ইয়াসিন আলী ও আগরদাঁড়ি ইউনিয়নের আগরদাঁড়ি গ্রামের কোমরউদ্দিন সরদারের ছেলে লাল্টু সরদার। নিহত দুইজনের মধ্যে ইয়াসিন আলী সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও লাল্টু খুলনা ২৫০ শয্যা হাসপাতালে মারা যায়।

সদর উপজেলার শিবপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, ইয়াসিন আলী ও লাল্টু সরদার পিকআপ ভ্যানে চড়ে গরু কিনতে যাচ্ছিলেন বাগেরহাট জেলার ফকিরহাটে।

হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসান জানান, কুমিরা বাসস্ট্যান্ডে বাগেরহাটগামী পিকআপের সাথে সাতক্ষীরাগামী একটি বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপ থেকে সড়কে ছিটকে পড়ে মাথায় আঘাত পাওয়াসহ গুরুতর আহত হয় তারা। পরে স্থানীয়রা ইয়াসিন আলীকে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও লাল্টুকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইয়াসিন আলী দুপুর একটার দিকে ও লাল্টু দুপুর দেড়টার দিকে মারা যায়।


এই শ্রেণীর আরো সংবাদ