HEADLINE
সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় বীমা দিবস পালিত ছাত্র রাজনীতি এখন কোন দিকে ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

সাতক্ষীরায় খাদ্যে কীটনাশক মিশিয়ে অচেতন করে সর্বস্ব লুট

নিজস্ব প্রতিনিধি / ৪৫৭
প্রকাশের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২

সাতক্ষীরায় খাদ্যে কীটনাশক মিশিয়ে অচেতন করে মটরসাইকেল, সোনার গহনাসহ মূল্যবান মালামাল নিয়ে চম্পট দিয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা। ৯ এপ্রিল সেহেরীর পরের সদর উপজেলার ধুলিহর গ্রামের এঘটনা ঘটে।

জানা গেছে, ধুলিহর গ্রামের আইয়ুব আলী বাড়ি থাকেন না। ফলে বাড়িতে তার স্ত্রী এবং কন্যারা থাকেন। ৯ এপ্রিল সেহেরীর সময় আইয়ুব আলীর স্ত্রী মোসলেমা খাতুন, খাদিজা খাতুন, আয়শা খাতুন, শ^াশুড়ি রাশিদা খাতুন ঘুম থেকে উঠে সেহেরী খেয়ে ঘুমিয়ে পড়ে। কিছুক্ষনের মধ্যে বাড়ির সকলেই অচেতন হয়ে পড়লে অজ্ঞাত ব্যক্তিরা বাড়িতে থাকা একটি মটরসাইকেলসহ সোনার গহনা, মোবাইলসহ মূল্যবান মালামাল নিয়ে যায়। ওই বাড়ি থেকে মাক্স পরা দুই ব্যক্তি মটরসাইকেল ঠেলে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দেখে তাদের পরিচয় জানার চেষ্টা করলেও তারা ভয়ভীতি দেখিয়ে দ্রুত চলে যান। পরে স্থানীয়রা ওই বাড়িতে গিয়ে দেখেন সবাই অচেতন অবস্থায় পড়ে আছে। তাদের উদ্ধার করে দ্রুত সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তাদের অবস্থা আশংকা জনক। এঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে আইয়ুব আলীর শ্যালক সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ