HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:৩৪ অপরাহ্ন

সাতক্ষীরায় কৈখালী কোস্টগার্ডের অভিযানে ৮টি ভারতীয় গরু জব্দ

আব্দুল কাদের, শ্যামনগর / ৩৫৬
প্রকাশের সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১

সাতক্ষীরা জেলার শ্যামনগর সীমান্তে ৮টি ভারতীয় গরু আটক করেছে কৈখালী কোষ্টগার্ড সদস্যরা। রবিবার রাত দেড়টার দিকে কৈখালী কোষ্টগার্ড পেটি অফিসার (পিও) ফুল মোহাম্মাদের নেতৃত্বে বাংলাদেশ-ভারত সীমান্তে পাঁচ নদীর মোহনা হতে গরুগুলো আটক করা হয়। তবে, কোষ্ট গার্ডের উপস্থিতি আগেই টের পেয়ে সংঘবদ্ধ গরু পাঁচারকারীর দল মালামাল ফেলে দ্রুত সুন্দরবনে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে ৩০ হাজার টাকা মূল্যের ১টি নৌকাসহ ৩লক্ষ ৭৫ হাজার টাকার ৮টি ভারতীয় গরু জব্দ করে কোষ্টগার্ড সদস্যরা।

কৈখালী কোষ্টগার্ড পেটি অফিসার ফুল মোহাম্মাদ সত্যতা নিশ্চিত করে বলেন, ঈদ-উল আযহা কে সামনে রেখে সংঘবদ্ধ গরু পাচারকারীর দল ভারত থেকে গরু পাচারের খবর গোপনে জানতে পেরে পূর্ব পরিকল্পনা মতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে গরুগুলো জব্দ করা হয়। জব্দকৃত গরু পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

শ্যামনগর থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, আদালতের নির্দেশনা মতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এই শ্রেণীর আরো সংবাদ