HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

সাতক্ষীরায় কৈখালী কোস্টগার্ডের অভিযানে ৮টি ভারতীয় গরু জব্দ

আব্দুল কাদের, শ্যামনগর / ৫১২
প্রকাশের সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১

সাতক্ষীরা জেলার শ্যামনগর সীমান্তে ৮টি ভারতীয় গরু আটক করেছে কৈখালী কোষ্টগার্ড সদস্যরা। রবিবার রাত দেড়টার দিকে কৈখালী কোষ্টগার্ড পেটি অফিসার (পিও) ফুল মোহাম্মাদের নেতৃত্বে বাংলাদেশ-ভারত সীমান্তে পাঁচ নদীর মোহনা হতে গরুগুলো আটক করা হয়। তবে, কোষ্ট গার্ডের উপস্থিতি আগেই টের পেয়ে সংঘবদ্ধ গরু পাঁচারকারীর দল মালামাল ফেলে দ্রুত সুন্দরবনে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে ৩০ হাজার টাকা মূল্যের ১টি নৌকাসহ ৩লক্ষ ৭৫ হাজার টাকার ৮টি ভারতীয় গরু জব্দ করে কোষ্টগার্ড সদস্যরা।

কৈখালী কোষ্টগার্ড পেটি অফিসার ফুল মোহাম্মাদ সত্যতা নিশ্চিত করে বলেন, ঈদ-উল আযহা কে সামনে রেখে সংঘবদ্ধ গরু পাচারকারীর দল ভারত থেকে গরু পাচারের খবর গোপনে জানতে পেরে পূর্ব পরিকল্পনা মতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে গরুগুলো জব্দ করা হয়। জব্দকৃত গরু পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

শ্যামনগর থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, আদালতের নির্দেশনা মতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এই শ্রেণীর আরো সংবাদ