সাতক্ষীরায় করোনা আক্রান্ত-উপসর্গে ফের ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১১

সাতক্ষীরায় করোনা আক্রান্ত-উপসর্গে ফের ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১১

স্টাফ রিপোর্টারঃ সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ ও আক্রান্ত হয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ও সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। এ সময় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১১১ জন।


মারা যাওয়া ব্যক্তিরা হলেন সাতক্ষীরা সদর উপজেলার চাঁদপুর গ্রামের মাসুদা বেগম (৫৫), ঝাউডাঙ্গা গ্রামের আনারুল ইসলাম (৬৫), মাগুরা গ্রামের হালিমা বেগম (৬০)। তারা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এ ছাড়া সদর হাসপাতালে মারা গেছেন দুজন। তাদের মধ্যে একজন করোনা পজিটিভ ছিলেন।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. মানস কুমার মন্ডল জানান, গত ২৪ ঘণ্টায় মাসুদা নামে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও বাকি দুইজন উপসর্গ নিয়ে মারা গেছেন। এ ছাড়া ২১১ জনের নমুনা পরীক্ষা করে ১১১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে ১২৪ জন ভর্তি রয়েছেন। এর মধ্যে ৩৫ জন করোনা পজিটিভ এবং বাকিরা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডা. জয়ন্ত কুমার জানান, গত ২৪ ঘণ্টায় নুতন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১১১ জন। করোনা পজিটিভ হয়ে মারা গেছেন দুইজন ও উপসর্গে মারা গেছেন তিনজন। তারা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

Print Friendly, PDF & Email
এই সংবাদটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন