HEADLINE
চাকরি ও বাসস্থানের জন্য প্রধানমন্ত্রীর নিকট প্রতিবন্ধী তরিকুলের আকুল আবেদন সাতক্ষীরার জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘ড্রিম সাতক্ষীরা’ প্রথম বারের মতো ফটোকনটেস্টর আয়োজন কেশবপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শ্যামনগরে নৌ-পুলিশের অভিযানে বালখেট জব্দ, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা কেশবপুরে ইট ভাটা মালিকের সংবাদ সম্মেলন সারাদেশে নদীভাঙন রোধে পর্যায়ক্রমে স্থায়ী প্রকল্প হচ্ছেঃ এনামুল হক শ্রীউলায় আন্তক্রিড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন বলাডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে এক বৃদ্ধাকে অপহরণের অভিযোগ ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট শ্যামনগরে বিদ্যুৎ স্পর্শে তরুণ স্বেচ্ছাসেবক মেহেদী হাসান’র মৃত্যু
শুক্রবার, ২০ মে ২০২২, ০২:০৬ অপরাহ্ন

সাতক্ষীরায় করোনায় সাংবাদিকসহ ৯ জনের মৃত্যু

টুডে ডেস্ক / ২৬৯
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

সাতক্ষীরায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সাংবাদিক সদরুল কাদির শাওন মারা গেছেন। সাতক্ষীরা বেসরকারি সিবি হাসপাতালে মঙ্গলবার (১৩ জুলাই) ভোরে তিনি মারা যান। এদিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও একজন করোনায় মারা গেছেন। এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন সাতজন।

সাংবাদিক সদরুল কাদির শাওন সাতক্ষীরা শহরের নারকেলতলা থানাঘাটা ব্রিজ এলাকার বাসিন্দা। তিনি দৈনিক ভোরের পাতা পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করতেন।

১২ দিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হন সদরুল কাদির শাওন। এরপর থেকে তিনি বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার অবনতি হলে শহরের সিবি হাসপাতালে ভর্তি করা হয় এই সাংবাদিককে।

মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার (১২ জুলাই) দুপুর ১২টা থেকে থেকে মঙ্গলবার (১৩ জুলাই) ১২টা পর্যন্ত মৃতরা হলেন মোজাম আলী সরদার (৬৬), আব্দুস সাত্তার (৬৫), জবেদ আলী (৭৫), মোশারফ হোসেন (৭৫), সরদার (৮০), সুফিয়া বেগম (৫৬) ও আসুরা বেগম (৪৮)।

মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. মানস কুমার মন্ডল জানান, বর্তমানে ২৭৭ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে ১৬ জন করোনা পজিটিভ। বাকিরা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন। ২৪ ঘণ্টায় হাসপাতালে করোনায় একজন ও উপসর্গে ছয়জনের মৃত্যু হয়।

সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার জানান, ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় নয়জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন দুইজন। সাতজন মেডিকেল কলেজ হাসপাতালে ও দুজন শহরের বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ