বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন

সাতক্ষীরায় করোনায় সাংবাদিকসহ ৯ জনের মৃত্যু

টুডে ডেস্ক / ১৯৭
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

সাতক্ষীরায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সাংবাদিক সদরুল কাদির শাওন মারা গেছেন। সাতক্ষীরা বেসরকারি সিবি হাসপাতালে মঙ্গলবার (১৩ জুলাই) ভোরে তিনি মারা যান। এদিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও একজন করোনায় মারা গেছেন। এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন সাতজন।

সাংবাদিক সদরুল কাদির শাওন সাতক্ষীরা শহরের নারকেলতলা থানাঘাটা ব্রিজ এলাকার বাসিন্দা। তিনি দৈনিক ভোরের পাতা পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করতেন।

১২ দিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হন সদরুল কাদির শাওন। এরপর থেকে তিনি বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার অবনতি হলে শহরের সিবি হাসপাতালে ভর্তি করা হয় এই সাংবাদিককে।

মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার (১২ জুলাই) দুপুর ১২টা থেকে থেকে মঙ্গলবার (১৩ জুলাই) ১২টা পর্যন্ত মৃতরা হলেন মোজাম আলী সরদার (৬৬), আব্দুস সাত্তার (৬৫), জবেদ আলী (৭৫), মোশারফ হোসেন (৭৫), সরদার (৮০), সুফিয়া বেগম (৫৬) ও আসুরা বেগম (৪৮)।

মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. মানস কুমার মন্ডল জানান, বর্তমানে ২৭৭ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে ১৬ জন করোনা পজিটিভ। বাকিরা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন। ২৪ ঘণ্টায় হাসপাতালে করোনায় একজন ও উপসর্গে ছয়জনের মৃত্যু হয়।

সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার জানান, ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় নয়জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন দুইজন। সাতজন মেডিকেল কলেজ হাসপাতালে ও দুজন শহরের বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ