HEADLINE
ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশের ফেরার সময় ইমিগ্রেশনে পাসপোর্টযাত্রীর মৃত্যু দেবহাটা প্রেসক্লাবের বার্ষিক সভায় বর্তমান কমিটির মেয়াদ বর্ধিত; সদস্য অন্তর্ভূক্তির লক্ষ্যে উপ-কমিটি ঝাউডাঙ্গায় ৭১ সালের বালিয়াডাঙ্গা যুদ্ধের স্মৃতি চারণে আলোচনা সভা ৪র্থ বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কলারোয়ার যুগিখালীর ইউপি সদস্য মফিজুল সাংবাদিক আজিজুল’র মৃত্যুতে সাতক্ষীরা সাংবাদিক সমিতির গভীর শোক সাতক্ষীরায় ধানক্ষেতে ইঁদুর মারা বিদ্যুতের ফাঁদে জড়িয়ে দু’জনের মৃত্যু বাংলাদেশ ভারত এর বন্ধুত্ব বিশ্বে রোল মডেলঃ নৌ-পরিবহন প্রতিমন্ত্রী সাতক্ষীরায় গোপন বৈঠক কালে জামায়াতে ইসলামীর ১০ মহিলা নেতাকর্মী আটক ঐতিহ্যবাহী গুড় পুকুরের মেলা উপলক্ষে মাধবকাটি বলফিল্ড মাঠে উৎসবের আমেজ পরীক্ষার সময় পরিবহন চলা নিয়ে নিশ্চিত নয় জবির পরিবহন পুল
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন

সাতক্ষীরায় করোনায় কর্মহীন অসহায় ৩২৫ জনকে আর্থিক সহায়তা দিল সোনালী ব্যাংক

নিজস্ব প্রতিনিধি / ৩৭
প্রকাশের সময় : বুধবার, ৪ আগস্ট, ২০২১

সাতক্ষীরায় সোনালী ব্যাংকের সিএসআর এর আওতায় করোনায় কর্মহীন অসহায় দুস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। ৪ আগস্ট বেলা ১১টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চলমান করোনা সংকট মোকাবেলায় সোনালী ব্যাংকের কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা(সিএসআর) এর আওতায় সাতক্ষীরা অঞ্চলের হতদরিদ্র ও করোনায় কর্মহীন প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীসহ চিকিৎসা ব্যয়ের জন্য আর্থিক সহযোগিতা প্রদানকরা হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ন কবীর। উপস্থিত ছিলেন, সোনালী ব্যাংক লিমিটেড সাতক্ষীরা প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোস্তাফিজুর রহমান, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মনোরঞ্জন বিশ^াস প্রমুখ।

এধরনের কর্মসূচি গ্রহণের জন্য জেলা প্রশাসক কৃতজ্ঞতা প্রকাশ করে এধরনের উদ্যোগ নিয়ে অন্যদেরও এগিয়ে আসার আহŸান জানান। এসময় ৩২৫ জন সুবিধাভোগীকে ২হাজার টাকা হারে ৬লক্ষ ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়। এধরনের কর্মসূচি গ্রহণের জন্য জেলা প্রশাসক কৃতজ্ঞতা প্রকাশ করে এধরনের উদ্যোগ নিয়ে অন্যদেরও এগিয়ে আসার আহŸান জানান।

এবিষয়ে সাতক্ষীরা প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার বলেন, দেশের অর্থনৈতিক ও আর্থ সামাজিক উন্নয়নে সর্বক্ষেত্রে আতœনিবেদিত হয়ে কাজ করে আসছে। আমরা সব সময় আপনাদের সেবায় নিয়োজিত। করোনার প্রকোপের ভিতর জীবনের ঝুঁকি নিয়ে আমরা ব্যাংকিং সেবা দিয়ে যাচ্ছি। সোনালীব্যাংক দেশের অর্থনীতি চালু রাখার জন্য করোনায় ক্ষতিগ্রস্থ কৃষক ও ব্যবসায়ীদের মধ্যে সহজ শর্তে ৪.০% হারে ঋণ বিতরণ করা হচ্ছে। সোনালী ব্যাংক দেশের মানুষের কল্যানে সব সময় অগ্রগণ্য ভ‚মিকা পালন করে আসছে। দেশের মানুষের বিপদে সব সময় পাশে থেকেছে। সে ধারাবাহিকতায় করোনার প্রভাবে ক্ষতিগ্রস্থ প্রান্তিক জনগোষ্ঠীর জীবন যাত্রার মানোন্নয়নে এ আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে।


এই শ্রেণীর আরো সংবাদ