HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:৪৪ পূর্বাহ্ন

সাতক্ষীরায় এনএসআই- ডিবির যৌথ অভিযানে নকল কসমেটিকসসহ ব্যবসায়ী আটক

টুডে ডেস্ক / ৪২২
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

সাতক্ষীরায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা(এনএসআই) ও ডিবি পুলিশের যৌথ অভিযানে নকল কসমেটিকসসহ এক যুবককে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে গোপন সংবাদে ভিত্তিতে সাতক্ষীরা শহরের মুনজিতপুরের একটি বাড়িতে অভিযান চালিয়ে এসব নকল কসমেটিকস উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় ব্যবসায়ী ফয়সাল হোসেন (২৩)কে। সে মুনজিতপুর গ্রামের ইয়াদ আলীর পুত্র।

সাতক্ষীরা ডিবি পুলিশের উপ-পরিদর্শক মহসীন হোসেন জানান, এনএসআই এর তথ্যে ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে প্রায় নকল কসমেটিকসসহ ওই যুবক ফয়সালকে আটক করা হয়।

আটক যুবক এসব পণ্য ঢাকার চক বাজার থেকে কমমূল্যে ক্রয় করে নিয়ে আসেন। পরে বিভিন্ন কোম্পানির লেবেল মেরে বাজারে বিক্রয় করে আসছিলেন। সে সময় তার কাছ থেকে নকল ওলিভওয়েল, গোলাপ পানি, জনসন বেবি পাউডার, বেবি ওয়েল, বডি স্প্রেসহ প্রায় ২০ প্রকারের নকল কসমেটিকস উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য ৩০ হাজার টাকা।


এই শ্রেণীর আরো সংবাদ