HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৭ পূর্বাহ্ন

সাতক্ষীরার ছয়ঘরিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত

মোমিনুর রহমান সবুজ / ১৬০৯
প্রকাশের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

যশোর-সাতক্ষীরা মহাসড়কের সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় আজমীর হোসেন(৩০) নামে গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। সোমবার ১৬ই আগস্ট ভোর সাড়ে ৫টায় বাবুলিয়া যাওয়ার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির বাড়ি সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সাতক্ষীরা হতে কলারোয়ায় ব্যক্তিগত কাজে যাচ্ছিলেন তিনি। এ সময় মহাসড়কের ছয়ঘরিয়ার বাবুলিয়া মোড় এলাকায় পৌঁছালে ঢাকা গামী একটি দ্রুতগামী পরিবহণ তার মোটরসাইকেলে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। তার মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন নং (সাতক্ষীরা-ল ১২-৪৪০৭)। তবে ঘাতক পরিবহণটিকে আটক করতে পারেনি। দুর্ঘটনার দীর্ঘক্ষণ অতিক্রম হলেও কোন প্রশাসনের লোক না আসায় ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। পরে স্থানীয়রা ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে সকাল সাতটার দিকে ফায়ার সার্ভিস ও পুলিশ লাশটি উদ্ধার করেন। সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসাইন এ ঘটনা নিশ্চিত করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ