HEADLINE
ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীকে অর্থনীতির চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

সাতক্ষীরায় ৭টি স্বর্নের বার’সহ পাচারকারী গ্রেপ্তার

টুডে ডেস্ক / ৩৩৯
প্রকাশের সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

সাতক্ষীরায় পুলিশের অভিযানে ৭টি স্বর্নের বার সহ মাহবুব আলম নামে এক পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১০টায় শহরের নিউমার্কেট এলাকায় এই অভিযান চালানো হয়।

গ্রেপ্তার মাহবুব আলম মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার চাঁরি গ্রামের ফরহাদ উদ্দিনের ছেলে। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইদুল ইসলাম জানান, ভারতে স্বর্ন পাচার করা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে আগত এসপি গোল্ডেন লাইনে তল্লাশি চালানো হয়। এসময় মাহবুব আলম নামের এক ব্যক্তিকে চ্যালেঞ্জ করে তার শরীরে কৌশলে লুকিয়ে রাখা ৭টি স্বর্নের বার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্নের ওজন ৮১৬ গ্রাম। এর আনুমানিক মূল্য ৬৩ লক্ষ টাকা। ওসি আরও জানান, গ্রেপ্তার আসামীকে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে। জব্দকৃত স্বর্ন ট্রেজারি অফিসে জমা দেওয়া হবে।


এই শ্রেণীর আরো সংবাদ