HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

সাতক্ষীরায় ৫ম শ্রেণির ছাত্রের গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা

বিশেষ প্রতিনিধি / ৪৯২
প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪

স্কুলে না যাওয়ায় বাবা-মা সহ পরিবারের সদস্যরা বকাঝকা করায় সাতক্ষীরার দেবহাটায় তৌফিক হোসেন (১২) নামের এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। সে উপজেলার উত্তর সখিপুর গ্রামের মুদি ব্যবসায়ি আমজাদ হোসেনের ছেলে এবং স্থানীয় খেজুরবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুর পৌনে দুইটার দিকে শোবার ঘরের দরজা ভেঙে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় পরিবারের সদস্যরা। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। স্কুলছাত্র তৌফিক হোসেনের বড়বোন হোসনেয়ারা পারভীন জানান, তাদের তিন বোনের একমাত্র ছোট ভাই ছিল তৌফিক। এবছর চতুর্থ শ্রেণি থেকে পঞ্চম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছিল সে। মঙ্গলবার সকালে সে স্কুলে না যাওয়ায় বাবা-মা সহ পরিবারের সদস্যরা তাকে বকাঝকা করেছিলেন। এতে অভিমানে সকাল থেকে না খেয়ে নিজের শোবার ঘরে বসেছিল সে। দুপুর পৌনে দুইটার দিকে তৌফিকের ঘরের দরজা-জানালা ভিতর থেকে বন্ধ দেখে চিৎকার শুরু করেন তারা। এসময় স্থানীয়রা এসে ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে সিলিং ফ্যানের সাথে বোনের ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় তৌফিককে দেখতে পান। তাৎক্ষনিক দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে। পরে তারা থানা পুলিশকে খবর দেন।

দেবহাটা থানার ওসি শেখ মাহমুদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শণ সহ ওই স্কুল ছাত্রের সুরতহাল প্রস্তুত করা হয়েছে। পুলিশের প্রাথমিক ধরনা পরিবারের সদস্যদের ওপর অভিমান করে সে আত্মহত্যা করেছে।


এই শ্রেণীর আরো সংবাদ