HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

সাতক্ষীরায় সন্তানকে পুড়িয়ে মারার ঘটনায় বাবা কারাগারে

নিজস্ব প্রতিবেদক / ২৯০
প্রকাশের সময় : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪

সাতক্ষীরা সদরের ধলবাড়িয়ায় আট বছরের শিশু সন্তান আরিফ হোসেনকে বৃহস্পতিবার ৪ জানুয়ারি দিবাগত রাতে ঘরের দরজা বন্ধ করে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত বাবা ইয়াছিন আলীকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

শনিবার (৬ জানুয়ারি) বিকেলে তাকে সাতক্ষীরার বিচারিক হাকিম বন্যা খাতুনের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তারকৃত আসামী ইয়াছিন আলী সাতক্ষীরা সদর উপজেলার চুপড়িয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক অভীক জানান, পারিবারিক কলহের কারণে মায়ের সঙ্গে ধুলিহর তালতলা গ্রামে নানা ইজ্জত আলীর বাড়িতে কয়েকদিন ধরে অবস্থান করছিলো আরিফ বিল্লাহ (৮)। বৃহষ্পতিবার বিকেলে মায়ের কাছ থেকে ধলবাড়িয়া মাঠপাড়ার বাসায় এনে ছেলে আরিফ হোসেনকে রাতে শ্বাসরুদ্ধ করে হত্যার পর ঘরের দরজায় বন্ধ করে আগুন ধরিয়ে দেয় বাবা ইয়াছিন। পরদিন শুক্রবার সকালে পুলিশ ইয়াছিনকে গ্রেপ্তার করে। উদ্ধার করে আরিফ হোসেনের পোড়া লাশ। এ ঘটনায় নিহত আরিফের মা রোকেয়া খাতুন বাদি হয়ে শুক্রবার সন্ধ্যায় থানায় একটি হত্যা মামলা(৪নং) দায়ের করেন। তবে তার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি আদায়ের জন্য আদালতে নেওয়ার ইচ্ছা থাকলেও সে এক এক সময় এক এক রকম কথা বলায় সিদ্ধান্ত পরিবর্তন করা হয়। শনিবার বিকেলে ইয়াছিন আলীকে সাতক্ষীরার বিচারিক হাকিম বন্যা খাতুনের কাছে হাজির করানো হয়। পরে তাকে কারাগারে পাঠানো হয়।


এই শ্রেণীর আরো সংবাদ