HEADLINE
ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নি’হ’ত

খলিলুর রহমান, সাতক্ষীরা / ৫৬৮
প্রকাশের সময় : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪

সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ভৈরবনগর এলাকায় মোটরসাইকেল-বাইসাইকেলের সংঘর্ষে অভি কুমার দে(২২) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে মোটরসাইকেলে থাকা দুই আরোহী। রবিবার ১৪ জানুয়ারি বেলা ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অভি পাটকেলঘাটা থানার কুমিরা এলাকার তপন কুমার দের ছেলে ও তালা সরকারি কলেজ অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।আহতরা হলেন, কুমিরার কদমতলা এলাকার কাঠ ব্যবসায়ী আলমগীর হোসেনের ছেলে আসিফ হোসেন(২০) ও খলিষখালীর কাটাখালী এলাকার উত্তম মন্ডলের ছেলে শিমুল মন্ডল (২১)। আহতরা বর্তমানে সাতক্ষীরা সিবি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। প্রত্যাক্ষদর্শী জানান, রবিবার বেলা ২টার দিকে তিন বন্ধু মোটরসাইকেল যোগে সাতক্ষীরার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের ভৈরবনগর এলাকায় আসলে একটি বাইসাইকেল রাস্তা পারাপারের সময় মুুখোমুখি সংঘর্ষে হয় মোটরসাইকেলের। এতে ঘটনাস্থলে নিহত হয় অভি। পরে স্থানীয়রা শিমুল ও আসিফকে উদ্ধার করে সাতক্ষীরায় হাসপাতালে পাঠায়। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বিপ্লব কুমার নাথ সড়ক দূর্ঘটনার বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ