HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত, আহত মা

জি. এম মুজিবুর রহমান, আশাশুনি / ২৬৬
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

সাতক্ষীরায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পিতা ও পুত্রের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।বৃহস্পতিবার (৭ নভেম্বর) বেলা ১:৩০ টার দিকে আশাশুনি ঘোলা সড়কের কোডন্ডা কেরানি মোরে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক বাস ও চালকে আটক করেছেন।

সরেজমিনে গিয়ে জানা গেছে, আশাশুনি উপজেলার বোলাবাড়িয়া গ্রামের তারক সরকারের পুত্র সুব্রত সরকার বাপ্পি (৩০), তার শিশু পুত্র পবিত্র সরকার তূর্য (৪) ও তার স্ত্রী শ্যামলী সরকার মোটরসাইকেল যোগে আশাশুনি থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে কোডন্ডা কেরানী মোড় এলাকায় পৌঁছালে ঘোলা থেকে আশাশুনিগামী ঢাকা মেট্রো জ ১১-১২৩৮ বাসটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে সুব্রত সরকার বাপ্পি ও পুত্র পবিত্র সরকার তূর্য (৪) মারা যায় ও তার স্ত্রী গুরুতর আহত হয়। আশাশুনি থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনা স্থলে পৌঁছে ডেড বডি উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং স্ত্রী শ্যামলী সরকারকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। পুলিশ বাস ও বাসের চালক সাতক্ষীরা সদর উপজেলার মাফু মন্ডলের ছেলে নিজাম উদ্দিনকে আটক করেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিশ্বজিৎ কুমার অধিকারী বলেন বৃহস্পতিবার দুপুরে সুব্রত সরকার বাপ্পি তার স্ত্রী ও পুত্রকে নিয়ে মোটরসাইকেলে আশাশুনি থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে কোদন্ডা এলাকায় পৌঁছালে ঘোঁলা থেকে থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় । ঘটনাস্থলে পিতা এবং পুত্র মারা যায় তার স্ত্রী গুরুতর আহত হয়। আহত অবস্থায় তার স্ত্রীকে আমরা আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছি। ঘটনাস্থল থেকে আমারা বাস ও চালককে আটক করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ