HEADLINE
সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় বীমা দিবস পালিত ছাত্র রাজনীতি এখন কোন দিকে ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন

সাতক্ষীরায় মৎস্য ঘের থেকে ব্যবসায়ীর মর’দেহ উদ্ধার

দেবহাটা প্রতিনিধি / ৩২৬
প্রকাশের সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩

সাতক্ষীরার দেবহাটায় একটি মৎস্যঘের থেকে পরিতোষ কুমার বিশ্বাস (৫৫) নামের এক বস্ত্র ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি দেবহাটা উপজেলার সখিপুর মৃত পাচু বিশ্বাসের ছেলে এবং সখিপুর বাজারের পদ্মশ্রী বস্ত্র বিতানের মালিক।

১৭ জুন শনিবার সন্ধ্যায় সদর ইউনিয়নের ভাঁতশালা এলাকায় জলিল বিশ্বাসের মৎস্য ঘেরের ভেড়িবাঁধের উপরে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা দেবহাটা থানায় খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সম্প্রতি পরিতোষ সরকার ব্যাপক ঋনগ্রস্ত হয়ে পড়েন। ব্যবসা প্রতিষ্ঠানের বকেয়া টাকা আদায়ের জন্য শনিবার বাইসাইকেল নিয়ে ওই এলাকায় যান। সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের পাশ থেকে একটি বিষের বোতলের ছিঁপি খুঁজে পান স্থানীয়রা। তবে তার সাথে থাকা বাইসাইকেল বা বিষের বোতল ঘটনাস্থলে পাওয়া যায়নি।


দেবহাটা থানার ওসি মো. বাবুল আক্তার বলেন, দেবহাটা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে রয়েছেন। রহস্যজনক মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারন বেরিয়ে আসবে বলেও জানান তিনি।


এই শ্রেণীর আরো সংবাদ